kalerkantho


গৌরিই শাহরুখের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৮ ২০:৪৮



গৌরিই শাহরুখের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেওয়ার আগেই গৌরির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ খান।

বাকিটা তো ইতিহাস। প্রায় সবারই জানা। কিন্তু, বলিউড ‘বাদশা’ কেন এত আগে বিয়ে সেরে ফেললেন? সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় শাহরুখ খান-কে। বাদশা খানের এক ভক্তই তাঁকে ওই প্রশ্ন করে বসেন।

এও তাড়াতাড়ি কেন বিয়ে করলেন? এক ভক্তের এই প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘ভাই লাভ অর লাক কাভি ভি আজ যাতে হ্যায়। সো বোথ কেম আর্লি উইথ গৌরি’।

অর্থাত ভালোবাসা যেমন মানুষের জীবনে যখন তখন এসে হাজির হয়, তেমনি ভাগ্যের চাকাও যে কোনও সময় ঘুরে যেতে পারে। আর তাঁর জীবনে ভালোবাসা এবং ভাগ্যের চাকা একই সঙ্গে ঘুরে গিয়েছিল গৌরির আগমনে।  

শাহরুখ খানের ওই অকপট উত্তরের পরই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। শাহরুখ খান যে কত সহজে সোজা সাপ্টাভাবে তাঁর ব্যক্তিগত জীবকে খোলা খাতার মত তুলে ধরেছেন, তা আরও একবার স্পষ্ট হয়ে যায়।

প্রসঙ্গত, একটি পার্টিতে হাজির হয়ে গৌরির সঙ্গে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। বেশ কিছুদিনের সম্পর্কের পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরির সঙ্গে গাঁটছড়া বাঁধেন শাহরুখ খান। এরপর ‘দিল আসনা হ্যায়’-এর শুটিংয়ের সময়ই গৌরির সঙ্গে মধুচন্দ্রিমাও সেরে নেন শাহরুখ খান। জিনিউজ



মন্তব্য