kalerkantho


ফের কোয়েল মল্লিক

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৮ ১৮:৫৭



ফের কোয়েল মল্লিক

ফের পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধতে যাচ্ছেন কোয়েল মল্লিক। এর আগে পরমব্রত-কোয়েলকে দেখা যায় সৃজিত মুখার্জি পরিচালিত হেমলক সোসাইটি (২০১২) ও সুদীপ্ত চট্টোপাধ্যায় পরিচালিত হাইওয়ে(২০১৪) ছবিতে। এবার তাঁদের দেখা যাবে সায়ন্তন ঘোষালের পরবর্তী ছবিতে। ছবির নাম এখনও ঠিক হয়নি। শোনা যাচ্ছে, শুটিং শুরু হবে ১৯ জুলাই।

আগামী ছবির প্রসঙ্গে ইসায়ন্তন বলেন, নতুন এই ছবিকে যকের ধন পার্ট টু বলা যেতে পারে। তবে টেলিভিশনের যকের ধন থেকে একেবারে আলাদা। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় আছে বিমলের চরিত্রে। কুমারের চরিত্র প্রথমে ঠিক ছিল রাহুল করবে। কিন্তু, ডেট সমস্যার জন্য রোলটা গৌরব চক্রবর্তী করছে। কোয়েলকে দেখা যাবে ডাক্তারের চরিত্রে। ওর ভূমিকা গল্পে খুব গুরুত্বপূর্ণ।

সায়ন্তন আরও জানান, প্রচুর অ্যাডভেঞ্চার আর অ্যাকশনের মধ্যে দিয়ে চরিত্রটা এগিয়েছে। ছবির পুরো শুটিং থাইল্যান্ডে হবে। এর আগে এই ধরনের বিষয় নিয়ে কোনও ছবি বাংলাতে হয়নি। আউটডোর লোকেশন, ভিজ়ুয়াল এফেক্টস একদম অন্যমাত্রায় থাকবে। আমরা আন্ডার-ওয়াটার শুট করব। থাই-বক্সিংয়ের শুট আছে।  জঙ্গল, পাহাড়, গুহা সবমিলিয়ে অসাধারণ সব লোকেশন রয়েছে।

এছাড়াও ছবিতে দেখা যাবে কাঞ্চন মল্লিক, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি ও কৌশিক সেন। এই ফ্যান্টাসি  অ্যাডভেঞ্চার ছবির মিউজ়িকের দায়িত্বে আছে মিমো। এর আগে ও আমার শেষ দুটো ছবি, ব্যোমকেশ ওয়েব সিরিজে কাজ করেছে।



মন্তব্য