kalerkantho


৮ বছর আগে কবি কুমার আজাদকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়েছিলেন সালমান!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুলাই, ২০১৮ ১৯:৪৩



৮ বছর আগে কবি কুমার আজাদকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়েছিলেন সালমান!

গত সোমবার ভারতের মুম্বাইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 'তারক মেহেতা কা উল্টা চশমা' খ্যাত অভিনেতা কবি কুমার আজাদ। তাঁর মৃত্যুতে টেলিভিশনের কলাকুশলীদের মধ্য নেমে এসেছে শোকের ছায়া। তবে এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন 'ডক্টর হাতি' বলে পরিচিত এই অভিনেতা।

যার মূল কারণ ছিল তাঁর ওজন। ওই সময় অস্ত্রপাচারের মাধ্যমে ২৪৫ কেজি থেকে কবি কুমার আজাদের ওজন কমিয়ে নিয়ে আসা হয় ১৪০ কেজি-তে। ওই সময় মুফি লকড়াওয়ালা নামে এক বেরিয়াট্রিক সার্জেন্ট অভিনেতা কবি কুমার আজাদের অস্ত্রপচার করেন।

তবে সম্প্রতি স্পট বয়ের প্রতিবেদন অনুসারে সেসময় কবি কুমার আজাদের এই বেরিয়াট্রিক অস্ত্রপচার করানোর সামর্থ ছিল না। তখন তাঁর পাশে দাঁড়িয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান। তিনিই নাকি 'ডক্টর হাতি'র অস্ত্রপচার ও হাসপাতালের খরচ বহন করেছিলেন। অস্ত্রপাচারের পর সুস্থ অবস্থায় এরপর ফের ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র শুটিং শুরু করেন কবি কুমার আজাদ।  

তবে শুধু কবি কুমার আজাদই নন, সালমানের মানবিক হৃদয়ের আশীর্বাদধন্য হয়েছেন অনেকেই। বি-টাউনের অনেক অভিনেতা, অভিনেত্রীই বিপদে পড়ে যখনই সল্লু ভাইয়ের দ্বারস্থ হয়েছেন তখনই তিনি সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন। জিনিউজ



মন্তব্য

SHEREEN commented 2 days ago
Long Live SALLU BHAI.......................... Keep Well.... SHEREEN/BANGLADESH/CHITTAGONG. shereenakhter.143@gmail.com