kalerkantho


'ফ্যানি খান'-এর নতুন গান 'হালকা হালকা'

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুলাই, ২০১৮ ১৫:২২



'ফ্যানি খান'-এর নতুন গান 'হালকা হালকা'

এটা প্রেমের গল্প নয়, অপহরণের কাহিনি। কিন্ত আসলে এর মাঝেই লুকিয়ে আছে প্রেম। এ রকমই রহস্যময় প্লট নিয়ে তৈরি হয়েছে নতুন ছবি 'ফ্যানি খান'। ঐশ্বরিয়া রাই এবং রাজকুমার রাওয়ের এই ছবির আরো একটি গান আজ মুক্তি দেওয়া হয়েছে। আর তা শুনে মুগ্ধ হয়েছে শ্রোতারা।

মুক্তি পাওয়া গানটি মিনিট দুয়েকের। তার বেশ অনেকটা জুড়ে রয়েছেন মিসেস অভিষেক বচ্চন। ছবির গল্প সম্পর্কেও জানা গিয়েছে বেশ কয়েকটি কথা। প্রথমেই বলা হলো, এটা অপহরণের গল্প। ছবিতে রাজকুমারের নাম অধীর। আর ঐশ্বরিয়া অভিনয় করছেন বিখ্যাত গায়িকা ববি সিংয়ের চরিত্রে। ফ্যানি খানের কথামতো ববিকে অপহরণ করেন অধীর। কিন্ত তাঁর অন্তরে থাকা প্রেমই চলে আসে প্রকাশ্যে।
 
প্রকাশ পাওয়া গানের দৃশ্যেও দেখা যাচ্ছে অধীর ও ববি নিজেদের মধ্যে নানা বিষয় নিয়ে মজা করেছেন, কাটাচ্ছেন ভালো সময়ও। দুজনকে দেখা যাচ্ছে বাইকে চড়তেও। এই 'হালকা হালকা' গানটি আবার নুসরাত ফাতে আলি খানের গাওয়া 'ইয়ে জো হালকা হালকা' গানের সঙ্গে সম্পর্কিত। 'ফ্যানি খান'-এর গানটি লিখেছেন অমিত ত্রিবেদী। গেয়েছেন সুনিধি চৌহান ও দিব্য কুমার।

কিন্ত এখানেই প্রশ্ন ফ্যানি খান ববি সিংকে অপহরণ করালেন কেন? আসলে ব্যাপারটা হচ্ছে তিনি চান তাঁর মেয়ে পরবর্তী লতা মাঙ্গেশকর হোক। আর তাই ববিকে অপহরণ করা। কিন্ত অধীরের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়ে যাওয়ার পর কি ফ্যানি খানের স্বপ্ন বাস্তবায়িত হবে জানতে অপেক্ষা করতে হবে ৩ আগস্ট পর্যন্ত।
সূত্র : ডেকন ক্রনিকল
 



মন্তব্য