kalerkantho


‘কুছ কুছ হোতা হ্যায়’ এর সিক্যুয়েল তৈরির ঘোষণা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৮ ১৮:৪১



‘কুছ কুছ হোতা হ্যায়’ এর সিক্যুয়েল তৈরির ঘোষণা!

কলেজের তিন বন্ধু রাহুল, অঞ্জলি আর টিনার কথা মনে পড়ে? ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে এ তিনটি চরিত্রে শাহরুখ খান, কাজল ও রানি মুখার্জির অভিনয় আজও দর্শকদের আবেগাপ্লুত করে।

একইভাবে ‘তুম পাস আয়ে’, ‘কোই মিল গ্যায়া’, ‘লাড়কি বাড়ি আনজানি হ্যায়’ গানগুলোও শ্রোতাদের সমান আন্দোলিত করে।

১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। চলতি বছর এর দুই দশক পূর্ণ হচ্ছে। এই মাইলফলককে সামনে রেখে ছবিটির সিক্যুয়েলের পরিকল্পনা চলছে।

নাচের প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে’ অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেওয়ার সময় এ তথ্য জানিয়েছেন করণ জোহর। এ সময় আরও ছিলেন তার প্রযোজিত ‘ধাড়াক’ ছবির পাত্রপাত্রী জাহ্নবী কাপুর ও ঈশান খাত্তার। ছবিটির পরিচালক শশাঙ্ক খৈতান এ অনুষ্ঠানের বিচারকদের একজন। অন্য দুই বিচারক হলেন মাধুরী দীক্ষিত ও তুষার কালিয়া।

জানা গেছে, করণ জোহরকে সম্মান জানিয়ে দুই প্রতিযোগী শৌর্য ও অলোক ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির স্মরণীয় কিছু মুহূর্ত নিজেরাই পরিবেশন করেন। তাদের কাজ দেখে খুশিতে ৪৬ বছর বয়সী এই নির্মাতার চোখ ভিজে যায় জলে।

এরপরই সবাইকে চমকে দিয়ে করণ জোহর জানান, এই পরিবেশনা দেখে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল করার কথা ভাবছেন তিনি। তবে এর বেশি কিছু তার পক্ষ থেকে জানানো হয়নি।

ভারতের ৪৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বিনোদনমূলক ছবির স্বীকৃতি পায় ‘কুছ কুছ হোতা হ্যায়’। এছাড়া এর টাইটেল গানের জন্য সেরা গায়িকা হন অলকা ইয়াগনিক। ৪৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক (করণ জোহর), সেরা অভিনেতা (শাহরুখ খান), সেরা অভিনেত্রী (কাজল), সেরা পার্শ্ব-অভিনেতা (সালমান খান), সেরা পার্শ্ব-অভিনেত্রী (রানি মুখার্জি), সেরা চিত্রনাট্য ও সেরা শিল্প নির্দেশনা বিভাগে পুরস্কার জেতেন ‘কুছ কুছ হোতা হ্যায়’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া



মন্তব্য