kalerkantho


মাদাম তুসোয় আনুশকার কথা বলা মোমের পুতুল

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৮ ১৬:৪৯



মাদাম তুসোয় আনুশকার কথা বলা মোমের পুতুল

বিশ্বের জনপ্রিয় ব্যক্তিত্বদের দৃষ্টিনন্দন মোমের মূর্তির জন্য বিখ্যাত মাদাম তুসো জাদুঘর। বলিউডের প্রথম সারির তারকা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কাজল, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর খানদের মূর্তি রয়েছে সেখানে। এবার আনুশকা শর্মা, মাদাম তুসো মিউজিয়ামে জায়গা হতে চলেছে তাঁর মোমের মূর্তির।

তবে আরো একটা চমক রয়েছে। সিঙ্গাপুরের মিউজিয়ামে ইন্টারেকটিভ ডিসপ্লেতে রাখা হবে অভিনেত্রীর মোমের পুতুল। অর্থাৎ মোমের পুতুলে কথা বলার বিশেষ বৈশিষ্ট্য যোগ করা হবে।

অপরা উইনফ্রে এবং ক্রিস্তিয়ানো রোনালদোর মূর্তিও রয়েছে সংগ্রহশালার এই বিভাগে। শুধু আন্তর্জাতিক ব্যক্তিত্বরা নন, আয়রন ম্যান, সুপারম্যানের মতো চরিত্রদেরও ইন্টারেকটিভ মূর্তি তৈরি হবে।

জানা যায়, অভিনেত্রীর মোমের মূর্তি কথা বলবে। এই ফিচার মুষ্টিমেয় কিছু প্রদর্শনীতেই থাকবে, এবং তাঁরা বেশির ভাগই বিশ্ববিখ্যাত ব্যক্তিত্ব। আনুশকা শর্মার এত ফ্যানবেস দেখেই তাঁর মূর্তিতে এই বৈশিষ্ট্য যোগ করার কথা ভেবেছেন নির্মাতারা। 
সিঙ্গাপুর ওয়াক্স মিউজিয়ামে আনুশকা শর্মার মোমের পুতুলই প্রথম কথা বলা মূর্তি।

শোনা যাচ্ছে, অভিনেত্রীর মূর্তি একটি ফোন ধরে থাকবে এবং প্রত্যেক অতিথিকে স্বাগত জানাবে। ফোনটা কোনো রেপ্লিকা নয়, তাতে সেলফিও তুলতে পারবেন দর্শক।

মাদাম তুসো সিঙ্গাপুরের জেনারেল ম্যানেজার অ্যালেক্স ওয়ার্ড বলেন, আমরা আনুশকা শর্মার সঙ্গে কাজ করতে পেরে অভিভূত। তিনি এই মিউজিয়ামের প্রথম টকিং ওয়াক্স ফিগার। এখানে প্রচুর ভারতীয় পরিবারের আনাগোনা, তাই এই মূর্তি তাদের এখানে আসতে উৎসাহ দেবে। অনেক অতিথি আনুশকার মোমের পুতুল তৈরির জন্য অনুরোধও করেছেন। আমরা নিশ্চিত, তাঁর মূর্তি তাঁর মতোই জনপ্রিয় হবে।
সূত্র : হিন্দুস্তান টাইমস, দি ইন্ডিয়ান এক্সপ্রেস, এনডিটিভি 



মন্তব্য