kalerkantho


মিঠুনের ছেলে মাদকযুক্ত পানি খাইয়েছিলেন অভিনেত্রীকে

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৮ ২০:৫৬



মিঠুনের ছেলে মাদকযুক্ত পানি খাইয়েছিলেন অভিনেত্রীকে

পানীয়র মধ্যে মাদক মিশিয়ে ছিলেন মিমো। তারপরই জোর জবরদস্তি করেন অভিনেত্রীর সঙ্গে। মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমোর বিরুদ্ধে অভিযোগ তোলেন অভিযোগকারী অভিনেত্রীর আইনজীবী। এক সাক্ষাৎকারে আইনজীবী রবি সোনি জানান, মিমো ওর পানীয়তে মাদক মিশিয়ে দিয়েছিলেন এবং জোরজবরদস্তি করেন।

গতসপ্তাহে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মিমোর বিরুদ্ধে মামলা রুজু করার নির্দেশ দেয় আদালত। অভিযোগ দায়ের করার নির্দেশ রয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির নামেও। তার মাঝেই আজ রবি সোনি বলেন, চারবছর ধরে ওদের পরিচয় ছিল। মিমো ওকে হেনস্থা ও প্রতারণা করেছেন। মিমো ওর পানীয়তে মাদক মিশিয়ে দিয়েছিলেন এবং জোরজবরদস্তি করেন। এই চারবছরে মিমো প্রতিশ্রুতি দিয়েছিলেন বিয়ে করার। কিন্তু, পরে বিয়ে করতে অস্বীকার করেন তিনি।

অভিনেত্রীর আইনজীবী আরও বলেন, আমার ক্লায়েন্ট এখনও মিমোকে বিয়ে করতে রাজি আছেন। কিন্তু, চক্রবর্তী পরিবার এই বিয়েতে রাজি নয়। প্রকাশিত খবর অনুযায়ী, মিমোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন হিন্দি ও ভোজপুরী ছবির এক অভিনেত্রী।

২০১৫ সাল পর্যন্ত দু'জনের মধ্যে সম্পর্ক ছিল। অভিনেত্রীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছিলেন মিমো। অন্তঃসত্ত্বাও হয়ে পড়ে সে। মিসক্যারেজ হয়ে যায়। এর জন্য মিমোকেই দায়ি করেছেন ওই অভিনেত্রী। এরপরই আদালত মিমো ও তাঁর মায়ের বিরুদ্ধে মামলা-এর নির্দেশ দেন।



মন্তব্য