kalerkantho


নিকের সঙ্গে মেয়ের বিয়ে-প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার কী?

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ২০:২৫



নিকের সঙ্গে মেয়ের বিয়ে-প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার কী?

এই প্রথমবার ভারতে এসেছেন প্রিয়াঙ্কার মার্কিন বয়ফ্রেন্ড নিক জোনস। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক এগোনোর জন্যই তিনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে এসেছেল।

শুক্রবার রাতে মেয়ে প্রিয়াঙ্কা ও তাঁর বয়ফ্রেন্ড নিক জোনাসকে নিয়ে ডিনারে যান মধু চোপড়া। তবে নিকের সঙ্গে প্রিয়াঙ্কা সম্পর্ক বিয়ে নিয়ে কী মত দিলেন মধু চোপড়া?

জানা গেছে, প্রিয়াঙ্কার কাছে তাঁর মা মধু চোপড়ার মতামত খুবই গুরুত্বপূর্ণ, কারণ এক্ষেত্রে মা ও মেয়ের সম্পর্ক ভীষণই ভালো। আর সেকারণেই প্রিয়াঙ্কা নিয়ে নিককে মুম্বাই নিয়ে এসেছেন তাঁর মা ও পরিবারের অন্যান্যদের সঙ্গে আলাপ করাতে।

এমনকি শনিবার রাতে প্রিয়াঙ্কা তাঁর মুম্বাইয়ের ১০০ কোটির বাংলো বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেন। যে পার্টিতে প্রিয়াঙ্কার পরিবারের সব আত্মীয়-স্বজনের সঙ্গে নাকি নিকের আলাপ করিয়ে দেওয়া হবে।

মার্কিন পপ গায়ক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি নিককে নিয়ে ডিনারে গিয়েছিলাম। কিন্তু সেখানে আরও ১০জন লোক ছিল। তাই আমি ওর সঙ্গে সেভাবেও আলাদা করে কথা বলে উঠতে পারিনি। আমি প্রথমবার ওর সঙ্গে দেখা করলাম। আর এত তাড়াতাড়ি কোনও মতামত দেওয়া খুবই মুশকিল।  

তাহলে কি নিককে জানতে বুঝতে আরোও বেশি সময় কাটাতে চাইছেন তাঁর হবু শাশুড়ি মা! যদিও এর আগে অবশ্য মধু চোপড়া মন্তব্য করেছিলেন, তিনি প্রিয়াঙ্কার সঙ্গে কোনও বিদেশির বিয়ের কথা ভাবতেই পারেন না। বিয়ে সবসময় এক সমাজ, সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো। তবে নিকের সঙ্গে আলাপ করে কিছুটা হলেও কি মন গলেছে মধু চোপড়ার?  জিনিউজ



মন্তব্য