kalerkantho


বিরাট-আনুশকাকে আইনি নোটিশ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ১৪:০৩



বিরাট-আনুশকাকে আইনি নোটিশ

রাস্তায় প্লাস্টিক ফেলার জন্য যাঁকে তিরস্কার করেছিলেন আনুশকা, আর যে ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বিরাট, সেই আরহান সিং এবার এই সেলিব্রিটি দম্পতিকে আইনি নোটিশ পাঠালেন। কিছুদিন আগে গাড়ির জানালা দিয়ে রাস্তায় ময়লা ফেলার জন্য আরহানকে গাড়ি থামিয়ে তিরস্কার করেছিলেন আনুশকা শর্মা। সেই ভিডিও বিরাট কোহলির সৌজন্যে ভাইরাল হয়ে যায়।

গতকাল শনিবার আনুশকা শর্মা ও বিরাট কোহলিকে আইনি নোটিশ পাঠান আরহান সিং। সোশাল মিডিয়ায় তাঁকে শেমিং করার জন্যই এই নোটিশ। আরহান জানান, আমার কৌঁসুলি বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। আর এই মুহূর্তে আমার কিছু বলার নেই। আমি ওঁদের উত্তরের জন্য অপেক্ষা করব।

আনুশকার মুখপাত্র জানিয়েছেন, তাঁদের আইনি পরামর্শদাতারা বিষয়টি পর্যালোচনা করছেন।

এদিকে, শনিবারই কংগ্রেস নেতা সঞ্জয় ঝাঁ টুইট করে বিরাট-আনুশকার এই কার্যকলাপ নিয়ে প্রশ্ন তুলে বিষয়টিকে 'পাবলিসিটি স্টান্ট' বলে দাবি করেছেন।
সূত্র : ডিএনএ, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস 

Saw these people throwing garbage on the road and pulled them up rightfully. Travelling in a luxury car and brains gone for a toss. These people will keep our country clean? Yeah right!!! If you see something wrong happening like this, do the same and spread awareness. @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on



মন্তব্য