kalerkantho


যেভাবে ইরফানকে সহযোগিতা করলেন শাহরুখ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ১১:৩১



যেভাবে ইরফানকে সহযোগিতা করলেন শাহরুখ

গত দু দিনের আলোচনার অন্যতম বিষয় ছিল শাহরুখ আর ইরফান খান। ভারতের একটি শীর্ষ বিনোদন সাময়িকীর রিপোর্টে জানা যায়, ইরফান খান লন্ডনে চিকিৎসার উদ্দেশ্যে পাড়ি দেওয়ার আগে বলিউড কিং-এর সাথে একবার দেখা করতে চেয়েছেন এবং সে অনুযায়ী শাহরুখ ইরফান খানের মুম্বাইয়ের বাড়িতে উপস্থিত হন এবং তাঁর সঙ্গে কিছু সময় কাটান। ইরফান খানের স্ত্রী সুতপা, শাহরুখকে ফোন করে স্বামীর ইচ্ছের কথা জানান। শাহরুখ খান অতি দ্রুত ইরফান খানের বাড়িতে উপস্থিত হন এবং প্রায় দুই ঘণ্টা সময় তাঁরা একসঙ্গে কাটান।  

 
গণমাধ্যমের সূত্র জানাচ্ছে, শাহরুখ খান, ইরফান এবং সুতপাকে বিদায় জানাবার আগে নিজের লন্ডনের বাড়ির চাবি তাঁদের হাতে তুলে দেন এবং তাঁদের নেওয়ার জন্য রাজি করান। শাহরুখ চেয়েছিলেন ইরফান এবং তাঁর পরিবার যাতে লন্ডনে বাড়ির পরিবেশ অনুভব করতে পারেন এবং বিপদে তিনি বন্ধুকে সাহায্য করতে চেয়েছিলেন। 

মার্চ মাসে চিকিৎসার উদ্দেশ্যে লন্ডন পাড়ি দেওয়ার আগে ইরফান খান জানিয়েছিলেন তাঁর নিউরো-এন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে।

ইতিমধ্যে জানা গেছে ইরফান সুস্থ হয়ে উঠছেন এবং সম্ভবত বাড়ি ফিরে আসবেন। বোম্বে টাইমসের একটা ইন্টারভিউ টুইটারে শেয়ার করে ইরফান নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা লিখেছিলেন। তিনি ইন্টারভিউতে বলেন, হসপিটাল যাওয়ার সময় এই কোলাহল, প্রচণ্ড ধাক্কা, ভয় এসবের মাঝখানে আমি আমার ছেলেকে বলতাম, আমি নিজের থেকে একমাত্র যেটা আশা করি তা হলো এই বিদেশে এসে আমাকে যেন কোনো ক্রাইসিসের মুখোমুখি না হতে হয়। আমার দ্রুত সুস্থ হওয়া প্রয়োজন। ভয় যেন আমার ওপর চেপে না বসতে পারে, আমাকে যেন পরিচালনা না করতে পারে।  

ইরফান খান লাঞ্চবক্স, দা নেমসেক, মকবুল, লাইফ অফ পাই, স্লামডগ মিলিওনেয়ার, পিকু, হায়দার এবং জুরাসিক ওয়ার্ল্ড ইত্যাদি সিনেমার জন্য বিখ্যাত। বর্তমানে তিনি তাঁর আসন্ন সিনেমা 'কারওয়ান' মুক্তির অপেক্ষায় রয়েছেন। দীপিকা পাডুকোনের সঙ্গে তাঁর পরবর্তী সিনেমার কাজ স্থগিত রয়েছে এবং তিনি সুস্থ হয়ে ফিরে আসার পর তা শুরু হবে।
সূত্র : স্পটবয়ই   



মন্তব্য