kalerkantho


বলিউডে আসছেন শ্বেতার মেয়ে

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুন, ২০১৮ ১৫:২৪



বলিউডে আসছেন শ্বেতার মেয়ে

টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পালকের বলিউড অভিষেকের জন্য যারা অপেক্ষা করছিলেন তাঁদের জন্য একটা খবর রয়েছে। শ্বেতা জানিয়েছেন, কুইকি, দারশিল সাফারির বিপরীতে যে সিনেমায় পালকের বলিউড অভিষেক হওয়ার কথা ছিল, তা এখনই হচ্ছে না। পালক নিজের পড়াশোনা শেষ না করা পর্যন্ত তাঁর বলিউড ডেব্যু স্থগিত থাকবে, তবে খুব দ্রুত তাঁকে বড় পর্দায় দেখা যাবে- জানালেন শ্বেতা।

শেষ কয়েক মাস ধরে আমি বুঝে উঠতে পারছিলাম না, পালকের কুইকিতে ডেব্যু করা উচিত কি না। আমরা চেয়েছিলাম কুইকিতে পালকের ডেব্যু হোক কিন্তু সবেমাত্র ওর দ্বাদশ শ্রেণীর পড়াশোনা শুরু হয়েছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, এই মুহূর্তে দাঁড়িয়ে পালকের পড়াশোনার চেয়ে বেশী গুরুত্বপূর্ণ কিছুই নয়। অডবলের জন্য অনেক শুভেচ্ছা কিন্তু আমাদের শেষপর্যন্ত এই সিদ্ধান্তেই আসতে হল। তবে একথা আমরা বলতে পাড়ি, খুব শীঘ্রই পালককে বড় পর্দায় দেখতে পাবেন”, পালকের সঙ্গে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করে লেখেন শ্বেতা।

গত বছর মে মাসে শ্বেতা জানিয়েছিলেন, পালক তাঁর বলিউড ডেব্যু করতে চলেছে। হ্যাঁ, পালক তাঁর বলিউড অভিষেক করতে চলেছে। দার্শিলের বিপরীতে একটা সিনেমায় তাঁর অভিনয়ের জন্য কথাবার্তা চলছে। অফিসিয়ালি ঘোষণা কিছুদিনের মধ্যেই করা হবে, সংবাদ সংস্থা পিটিআই শ্বেতাকে বলতে কোট করে। আমির খানের তারে জমিন পর সিনেমায় শিশু শিল্পী হিসাবে দার্শিল বলিউডে পা রেখেছিল।

শ্বেতার প্রাক্তন স্বামী রাজা চৌধুরীর মেয়ে পালক। ১৯৯৮ সালে রাজার সঙ্গে বিয়ের পর ২০০৭ সালে শ্বেতা ও রাজার বিবাহ বিচ্ছেদ হয়। শ্বেতার বর্তমান স্বামী টিভি অভিনেতা অভিনব কোহলি এবং এই দম্পতির সন্তান রেয়াংশ।
কাসাউটি জিন্দাগি কি, পারভারিশ এবং বেগুসারাই ইত্যাদি সিরিয়ালে অভিনয়ের জন্য শ্বেতা বিখ্যাত। বিগ বস সিজন ৪ এর বিজয়ী শ্বেতা। এছাড়াও, ২০০৪ সালে মাদহোশি এবং ২০১১ সালে বিন বুলায়ে বারাতি সিনেমায় তিনি অভিনয় করেছেন।



মন্তব্য