kalerkantho


'সমালোচিত' চুলের স্টাইল বদলে ফেললেন নেইমার

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৮ ২১:২৮



'সমালোচিত' চুলের স্টাইল বদলে ফেললেন নেইমার

চুল নিয়ে নতুন নতুন কায়দার জন্য বিখ্যাত নেইমার। কিন্তু, বিশ্বকাপের জন্য তাঁর চুলের নতুন কায়দাটি মঙ্গলবার ব্রাজিলীয়দের আলোচনার মূল বিষয় ছিল।

বিশ্বের সবথেকে দামি ফুটবলারটি গত রবিবার বিশ্বকাপে তাঁর দলের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে অসম্ভব হতাশাজনক পারফরম্যান্সের নিদর্শন রাখেন। ম্যাচটিতে সুইজারল্যান্ডের সঙ্গে ব্রাজিল ১-১ ড্র করে।

যদিও তাঁর বিক্যত চুলের কায়দাটি কারও নজর এড়ায়নি। দু’পাশে ছাঁটা এবং সামনের দিকে রং করা চুল নিয়ে যথেষ্ট আকর্ষণীয় লাগছিল তাঁকে।

কিন্তু সোশ্যাল মিডিয়া সেইসব শুনবে কেন! নেইমার এবং তাঁর চুলকে দক্ষিণ আমেরিকার স্থানীয় পশু লামা থেকে শুরু করে পট নুডলস বা অ্যাঞ্জেল হেয়ার পাস্তার সঙ্গে তুলনা করা হয়। সোশ্যাল মিডিয়া গত দু’দিন ধরে নেইমারকে বিষয় করে বানানো মিমে প্রায় ভেসে গেছে।

মেইয়া হোরা ট্যাবলয়েড তাদের প্রথম পাতায় লিখেছে, ব্রাজিলীয় তারকাকে দেখে মনে হচ্ছিল যেন মাঠে একটা কাকাতুয়া ঘুরে বেড়াচ্ছে।

অনেকেই এই বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেছেন নিজের চুলের দিকে যতটা মনোযোগ দিয়েছিল নেইমার, ততটা ওর খেলায় ছিল না।

তাই নেইমার সোচির ব্রাজিল শিবির থেকে তাঁর বিতর্কিত চুলের ছাঁটটি উড়িয়ে দেওয়ার ছবি প্রকাশ্যে আসার পর গোটা দেশের জনগণের মনেই তুমুল স্বস্তি নেমে আসে।

সেলিব্রিটি খবরের সাইট পপজোন ডট টিভি লিখেছে, সমালোচনার চাপে পড়ে নেইমার তাঁর চুল কেটে ফেলতে বাধ্য হলেন। সুইজারল্যান্ডের সঙ্গে বিশ্রী খেলে ১-১ গোলে ড্র করার পর তড়িৎগতিতে চুলের কায়দা বদলে ফেলাটি ওর কুসংস্কার হতে পারে, আবার নিছক সমাপতনও হতে পারে।  জানিয়েছে ওই সাইটটি। এনডিটিভি



মন্তব্য