kalerkantho


এবার 'আনফিনিশড' নিয়ে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৮ ১১:২২



এবার 'আনফিনিশড' নিয়ে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া

ঋষি কাপুর, টুইঙ্কল খান্না, আয়ুষ্মান খুরানা, নাসিরুদ্দিন শাহের তালিকায় এবার নাম লেখালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্লের লেখা বইয়ের নাম 'আনফিনিশড'। ব্যক্তিগত অভিজ্ঞতা ও ছোটগল্পের সংকলন এই বই। সামনের বছর থেকেই বাজারে পাওয়া যাবে 'আনফিনিশড'। পাবলিকেশন সংস্থা পেঙ্গুইনের তরফ থেকে জানানো হয়েছে এ কথা।

প্রকাশকের আশা, বড় স্বপ্নকে বাস্তবায়িত করার অদম্য ইচ্ছাকেই এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষমতা দেবে এই বই। নিজের আত্মজীবনী প্রসঙ্গে কথা বলতে গিয়ে 'কোয়ান্টিকো' অভিনেত্রী বলেন, আমার লেখা বই একদম আমার মতো। সৎ, হাসিখুশি, দৃঢ় এবং প্রতিবাদী- সব স্বাদ থাকবে। আমি চিরকালই ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করে এসেছি। আমার অনুভূতি নিয়ে কখনোই কথা বলিনি, তবে আজ আমি তৈরি।

পেঙ্গুইন র‍্যান্ডম হাউসের সিনিয়র এডিটর মানসী সুব্রাহ্মন্যম বলেন, প্রিয়াঙ্কা চোপড়ার এই বই শুধুমাত্র জীবনী নয়, যেসব নারী নিজেদের লড়াইয়ে হাল ছেড়ে দিয়েছেন এটা তাদের জন্য ম্যানিফেস্টো। পৃথিবীর প্রভাবশালী নারীদের মধ্যে প্রিয়াঙ্কা অন্যতম। ওঁর আপসহীন কাজের শক্তি ওঁকে মানুষ হিসেবে পরিণত করেছে।

১৭ বছর বয়সে মিস ইন্ডিয়া বিউটি কনটেস্ট জিতে পিগি চপস পা রাখেন গ্ল্যামারের জগতে। এরপর বিশ্বসুন্দরীর খেতাব। ফিরে তাকাতে হয়নি তাঁকে। আমেরিকান টিভি শো প্রিয়াঙ্কাকে বিশ্বের দরবারে পরিচিত করে। তবে আবার বলিউডে ফিরছেন দেশি গার্ল। সালমান খানের বিপরীতে আলী আব্বাস জাফরের পরিচালনায় 'ভারত' ছবিতে দেখা যাবে তাঁকে।
সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস



মন্তব্য