kalerkantho


ডিপজলের মেয়ের বিয়ে সম্পন্ন

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ২০:২৭



ডিপজলের মেয়ের বিয়ে সম্পন্ন

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার বিয়ে করেছেন। গতকাল মঙ্গলবার (১৯ জুন) রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।  এর আগে ১৮ জুন ঘরোয়াভাবে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে ওলিজার হলুদের অনুষ্ঠান হয়। বরের নাম অর্পণ, তিনি পেশায় একজন ব্যবসায়ী।

ডিপজলের ব্যক্তিগত সহকারী জাকির হোসেন জানান, ঘরোয়াভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। তবে আগামী ২৮ জুন ঢাকার একটি অভিজাত হোটেলে বড় আয়োজনের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান করা হবে। ১৯ জুন তারা বিয়ে করেন।

আজ বুধবার ডিপজলের কন্যা ওলিজা তার ফেসবুক আইডিতে বিয়ের বেশকিছু স্থিরচিত্র শেয়ার করেছেন। একটি স্থিরচিত্রে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বর অর্পণের সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপিলি ম্যারিড’।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। তিনি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন । ঢাকায় ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে। এগুলোর পাশাপাশি পরিচালনার সঙ্গেও যুক্ত রয়েছেন ওলিজা। গত বছর বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি ভৌতিক ছবির শুটিং শুরু করেছিলেন তিনি।



মন্তব্য