kalerkantho


অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক ভাঙনের মুখে!

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ২০:১৬



অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক ভাঙনের মুখে!

বলিউডের মতো টলিউডেও বিভিন্ন তারকার সম্পর্ক ঘিরে চড়াই উতরাইয়ের নানা খবর আসতে থাকে। কোনও একটি ঘটনা থেকে স্ফুলিঙ্গের মতো ছড়াতে থাকে নানা খবর। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিরর আনাচ কানাচে কান পাতলে শোনা যাচ্ছে নতুন একটি খবর। অভিনেতা অঙ্কুশের সঙ্গে তাঁর প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলার সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে।

টলিউডের বিভিন্ন মহলে নাকি এই মুহূর্তে চরম আলোচনা চলছে অঙ্কুশ ও তাঁর বান্ধবী ঐন্দ্রিলাকে নিয়ে। টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে বেশ কয়েকবছর ধরে সম্পর্ক ঐন্দ্রিলার। একবার এক টেলিভিশনের অনুষ্ঠানে এসে ঐন্দ্রিলা সেই সম্পর্কের কথা স্বীকারও করে নেন। তাছাড়া একাধিক জায়গায় এই দুই তারকাকে একসঙ্গে দেখাও গিয়েছে। তবে এবার খবর, এই সম্পর্কে চিড় ধরতে শুরু করেছে কোনও তৃতীয় ব্যক্তিত্বের জন্য। শোনা যাচ্ছে, অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে বিভিন্ন ছোটোখাটো বিষয়ে ঝগড়া করতে দেখা যাচ্ছে।

এদিকে, এরকম এক পরিস্থিতিতে অঙ্কুশ গিয়েছিলেন 'ফিদা' ছবির সেট-এ। সেখানে ফিদা-র অভিনেত্রী সঞ্জনার সঙ্গে কেবল 'হাই -হ্যালো' করেই চলে যান অঙ্কুশ। এই সমস্ত ঘটনা , অঙ্কুশ- ঐন্দ্রিলার সম্পর্কের সঙ্গে জুড়ে দেওয়াও হচ্ছে। যদিও আপাতত তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক খবর উড়ে বেড়াচ্ছে টলিউডের আশপাশে। জিনিউজ



মন্তব্য