kalerkantho


গুরুতর আহত আলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৮ ২২:১০



গুরুতর আহত আলিয়া

সময়টা মোটেই ভাল যাচ্ছে না আলিয়ার। কিছুদিন আগেই ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিংয়ে কাঁধে চোট পেয়েছিলেন নায়িকা। এবার ‘কলঙ্ক’ সেটে পা’য়ে চোট পেলেন অভিনেত্রী।

‘আন্ধেরি’তে চলছে ‘কলঙ্ক’-এর শ্যুটিং। চিত্রনাট্য অনুযায়ী এখানে একটি ভ্রমনের সিকোয়েন্স শ্যুট করা হবে। আলিয়া ছাড়াও এই দৃশ্যে থাকবেন বরুন ধাওয়ান, সোনাক্ষী সিনহা ও আদিত্য রায় কাপুর। এই দৃশ্য শ্যুট করার সময় পা’য়ে চোট পান আলিয়া। বন্ধ হয়ে যায় সিনেমার শ্যুটিং। প্রাথমিক চিকিৎসার পর আপাতত ঠিক আছেন অভিনেত্রী।

১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি এপিক ড্রামা ‘কলঙ্ক’। ছবির পোস্টারের রিলিজের সঙ্গেই প্রযোজক করন জানিয়ে দিয়েছেন, “আমার জন্য ‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি। ১৫ বছর আগে এই ছবির ভাবনা আমার মাথায় আসে। আমার বাবার তত্ত্বাবধানে এই ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল। সেই ছবির দায়িত্ব অভিষেকের মতো একজন বিষক্ষণ পরিচালকের হাতে তুলে দিতে পেরে আমি খুশি। শিবানী ভাতিজার লেখা অসাধারণ গল্প নিয়ে দারুণ চিত্রনাট্য লিখেছে অভিষেক।”

এই ছবি দিয়ে যাঁরা গ্ল্যামার চুঁইয়ে পড়ার গন্ধ পাচ্ছেন তাঁরা বুলস আই হিট করেননি। আলিয়া ভাট থেকে বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা সহ রয়েছেন এক ঝাঁক তারকা। যদিও করণের সিনেমায় তারকার চমক নতুন কিছু নয়! তবে এবার মাধুরী-সঞ্জয়ের একসঙ্গে কামব্যাক ভেঙে ফেলেছে সমস্ত রেকর্ড। শোনা যাচ্ছে, ২০১৯-এর ১৯ এপ্রিল ছবিটির মুক্তি পাবে। এপ্রিল থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং।



মন্তব্য