kalerkantho


নতুন আলোর সাথে চাঁদনী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৮ ১৫:০৯



নতুন আলোর সাথে চাঁদনী

গত মাসে চাঁদনীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গটি প্রকাশ্যে আনেন গায়ক বাপ্পা মজুমদার। অনেকদিন ধরে এ তারকা জুটির বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও মুখ খোলেননি দুইজনের কেউই।

সম্প্রতি অভিনেত্রী-সঞ্চালক তানিয়া হোসাইনের সঙ্গে বাগদানের খবর পাওয়া যায়। সেই সূত্র ধরে বাপ্পা জানান জানুয়ারিতে চাঁদনীর সঙ্গে ডিভোর্স হয়েছে। এরপর চাঁদনীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ আবেগ তাড়িত পোস্ট দেখা যায়। যার অর্থ তিনি নস্টালজিক হয়ে পড়ছিলেন।

একবার তানিয়া-বাপ্পার যুগল ছবি পোস্ট করে অভিনন্দনও জানিয়েছিলেন। পরে অবশ্য সেই পোস্ট মুছে ফেলেন। আরেকটি বিষয়- সেটা হলো সেই চলমান ঘটনার সময় বাবার কথা হয়তো খুব মনে পড়ছিল। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল হয়তো সে কথাই বলছিল।

অনেকটাই হয়তো সামলে উঠেছেন চাঁদনী। নাচের মেয়ে চাঁদনীকে এবার ঈদ আয়োজনে নাচের অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গেছে। হয়তো ব্যস্ত থাকার চেষ্টা করছেন। তবুও কোথাও যেন শূন্যতা। সেই শূন্যতা প্রিয় মানুষের জন্যও আবার প্রিয় বাবার জন্যও হয়তো। কেননা বাবাকে ছাড়া এটাই প্রথম ঈদ চাঁদনীর।

তবুও এগিয়ে যাচ্ছেন। চেষ্টা করছেন, ফেসবুকে একটি ছবি পোস্ট করে চাঁদনী লিখেছেন, 'নতুন আলোর সাথে।' এই বাক্যের অনেক ইতিবাচক অর্থ পাওয়া যায়।



মন্তব্য