kalerkantho


রণবীর-আলিয়ার পথের কাঁটা করণ জোহর!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুন, ২০১৮ ২২:১৩



রণবীর-আলিয়ার পথের কাঁটা করণ জোহর!

বলিপাড়ার নয়া জুটির পথের কাঁটা হলেন পরিচালক করণ জোহার। যদিও এই তারকা জুটির সঙ্গে শুধু পেশাগত সম্পর্কই নয়, ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো রয়েছে করণের। এই দুই তারকা হলেন রণবীর এবং আলিয়া। সম্প্রতি করণের জন্য এই দুই অভিনেতাই লক্ষীলাভ থেকে বঞ্চিত হলেন।

আসলে করণ জোহার প্রযোজিত আপকামিং ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে অনস্ক্রিন এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন রণবীর এবং আলিয়া। ছবিতে এই দুজন ছাড়াও মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন। ছবিটি মুক্তি পাবে ২০১৯-এ। তবে মুক্তির আগেই রণবীর-আলিয়া জুটি নিয়ে ইতিমধ্যেই বি-টাউনে জোড় গুঞ্জন চলছে। কারণ ক্যামেরার বাইরে দুজনের সম্পর্ক বেশ গাঢ় হচ্ছে নিত্যদিন। আর এই জুটির অফস্ক্রিন রসায়নে মজলেন একটি ব্যবসায়িক সংস্থা। দুজনকে ব্র্যান্ড অ্যাম্বেসেডর বানানোর সিদ্ধান্ত নিয়েছিল ওই সংস্থাটি। এমনকি তারকা জুটি রাজিও ছিলেন একসঙ্গে কাজ করতে।

কিন্তু বিষয়টি করণের কানে যেতেই ঘুম উড়ে গেল তাঁর। তড়িঘড়ি দুই তারকার সঙ্গে সাক্ষাৎ করে কাজটি করতে নিষেধ করলেন তিনি। করণ সাফ জানিয়ে দেন, ছবি মুক্তি আগে দুজনে একসঙ্গে কোনরকমভাবে লাইমলাইটে না আসা চলবে না। কারণ এই জুটিকে তিনিই সবার আগে দর্শকদের সামনে দেখাতে চান। যদিও রণবীর এবং আলিয়া করণকে মেন্টর বলে মানেন, ফলে তাঁর কথা ফেলতে পারলেন না দুজনে। অতঃপর তাঁরা ফিরিয়ে দিলেন এই কোটি টাকার প্রজেক্টটিকে। যদিও এতে কিন্তু মোটেও চটে নেই তারকা জুটিটি।

তবে দুজনকে একসঙ্গে স্ক্রিনস্পেশ শেয়ার করতে বারণ করলেও প্রেম কিন্তু করছেন খুল্লামখুল্লা। প্রায়শই দুই তারকা তাঁদের পরিবারকে নিয়ে ডিনারে বা লাঞ্চে যান, কখন মুভি ডেটে একসঙ্গে যান। এমনকি মিডিয়ার সামনেও একজন অপরজনের প্রশংসা সবসময়ই পঞ্চমুখ। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর কাপুর জানান, ‘আলিয়া আমার সঙ্গে থাকলে আমি ইতিবাচক প্রভাব ফিল করি। ও অনেক বিনয়ী এবং কাজ পাগল একজন মানুষ। আমি একজন অভিনেতা হিসাবে ওকে খুব শ্রদ্ধা করি। ওর সঙ্গে থেকে আমি অনেক সমৃদ্ধবোধ করি। আমি এই ইন্ডাস্ট্রিতে ১০ বছর ধরে আছি। কিন্তু ওর মতো মানুষ খুব কম দেখেছি।’

আপাতত মুক্তির অপেক্ষায় রাজকুমার হিরানী পরিচালিত আপকামিং ছবি ‘সঞ্জু’। ২৯ জুন মুক্তি পাবে সিনেমাটি৷ ফিল্মটিতে রয়েছেন পরেশ রাওয়াল, সোনম কাপুর, দিয়া মির্জা, ভিকি কৌশল, অনুষ্কা শর্মা, জিম সর্ব সহ আরও অনেককে।



মন্তব্য