kalerkantho


কলেজ জীবন থেকেই সৌন্দর্যের ঝলকানি ছিল ঐশ্বরিয়ার

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুন, ২০১৮ ১১:৫৭



কলেজ জীবন থেকেই সৌন্দর্যের ঝলকানি ছিল ঐশ্বরিয়ার

বিশ্ব সুন্দরী তিনি। তাঁর জন্য ঝড় ওঠে আট থেকে আশির হৃদয়ে। বলিউডের সফল অভিনেত্রী, অভিষেক বচ্চনের স্ত্রী এবং আরাধ্যার মা হলেও, তিনি এখনও বলিউডের দাপুটে সুন্দরী। বুঝতেই পারছেন, বিধুমুখী নীলনয়না ঐশ্বরিয়া রাই বচ্চনের কথাই বলা হচ্ছে। কিন্তু, কলেজ জীবনে কেমন ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন?

রাই সুন্দরীর কলেজ জীবনের বন্ধুদের কথায়, মুম্বাইয়ের কেসি কলেজে পড়তেন ঐশ্বরিয়া। ক্লাস শুরু হওয়ার একেবারে শেষ মুহূর্তে এসে ঢুকতেন তিনি। আর ক্লাসে ঢুকে বসতেন একেবারে লাস্ট বেঞ্চে গিয়ে। শুধু তাই নয়, কে সি কলেজের ছেলেরা তো বটেই, ওই এলাকার জয়হিন্দ কলেজের একাধিক ছেলেও ঐশ্বরিয়া দেখার জন্য গেটে ভিড় জমাতেন। অর্থাৎ কলেজ জীবন থেকেই ঐশ্বরিয়া যে ডাকসাইটে সুন্দরী ছিলেন, তা এক কথায় স্পষ্ট। কিন্তু, সুন্দরী হলেও কীভাবে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হলেন রাই?

এ বিষয়ে ঐশ্বরিয়া বন্ধুরা জানান, তাঁদের কলেজের পদার্থ বিজ্ঞানের অধ্যাপক প্রথম ঐশ্বরিয়াকে কলেজ ম্যাগাজিনে মুখ দেখানোর জন্য বলেন। কলেজের ওই ম্যাগাজিনের জন্য মডেলিং দিয়েই ক্যামেরার সঙ্গে হাতেখড়ি হয় তাঁর। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। মডেলিং থেকে সোজা বিশ্ব সুন্দরীর মুকুট পরেন ঐশ্বরিয়া। তারপর থেকেই তাঁর রুপোলি পর্দার যাত্রা শুরু হয়। সেই ইতিহাস তো সবারই জানা। জিনিউজ



মন্তব্য