kalerkantho


অভিনেত্রীর গোসল দৃশ্য ইন্টারনেটে দিল বোন

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুন, ২০১৮ ১৪:২৭



অভিনেত্রীর গোসল দৃশ্য ইন্টারনেটে দিল বোন

শোবিজ যতটা না ঝলমলে ততটাই আবার খোলামেলা। এই জগতের মানুষদের কাছে শরীরী সম্মান বলতে তেমন কিছু খুব কমই দেখা যায়। এরই মধ্যে আবার আলোচনায় এলো সারা খান নামের এই অভিনেত্রী। ফের বিতর্কের মুখে হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সারা খান। ভাইরাল হলো তাঁর নগ্ন গোসলের দৃশ্য।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, একটি ইভেন্টের কাজে এই মুহূর্তে শ্রীলঙ্কায় রয়েছেন সারা। সঙ্গে রয়েছেন তাঁর বোনও। সেই হোটেলেই গোসল করতে গিয়ে ঘটল এই বিপত্তি।

হোটেল রুমের বাথটবে সারা ও আয়রা দুই বোন গোসল করছিলেন। গোসলের দৃশ্য আয়রা আপলোড করেন ইনস্টাগ্রামে। সেই ভিডিওতেই সারাকে নগ্ন অবস্থায় দেখা যায়। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

ভিডিও নিয়ে আলোচনা ও সমলোচনা মুহূর্তেই ছড়িয়ে পরে। হু হু করে ভাইরাল হতে থাকে। দেরি না করে তা ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেন আয়রা। তবে কিছুক্ষণ পরে আয়রা সারার আরেকটি গোসলের ছবি পোস্ট করেন। সেই ছবিতেও দেখা যায় সারা সারা বাথটবে বসে রয়েছেন।

সমলোচনার মুখে সারা মুখও খুলেছেন। তিনি জানিয়েছেন, পরিবারের সঙ্গেই তিনি শ্রীলঙ্কা ট্যুরে গিয়েছেন। আর বোনের সঙ্গে এক বাথটবে কাজ করা খারাপ কিছু নয়। তবে সে ভিডিও পোস্ট করা ভুল হয়েছে। তাই বোঝার সঙ্গে সঙ্গে ভিডিওটি ডিলিট করে দেওয়া হয়।

প্রসঙ্গত, এর আগেও বিভিন্ন রকমের বিতর্কে জড়ান সারা খান। ‘বিগ বস’- এর ঘরের আরেক সদস্য আলিকে বিয়ে করেছিলেন। যদিও বিগ বস থেকে বের হওয়ার পরই ডিভোর্স হয়ে যায়।



মন্তব্য