kalerkantho


প্রথম ছবি মুক্তির আগেই বিতর্কিত সাইফ কন্যা সারা

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ২১:৫৭



প্রথম ছবি মুক্তির আগেই বিতর্কিত সাইফ কন্যা সারা

প্রথম ছবি মুক্তির আগেই বিতর্কিত হলেন বলিউড অভিনেতা সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। তাঁর অভিষেক ছবি কেদারনাথ-এর পরিচালক-প্রযোজকের সঙ্গে তৈরি হওয়া বিতর্ক অবশেষে গড়াল আদালত পর্যন্ত।

রোহিত শেট্টির আগামী ছবি সিম্বা-র চুক্তিপত্র সই করার পরেই শুরু হয় সমস্যা। কেদারনাথ ছবির পরিচালক ও সহ-প্রযোজক অভিষেক কাপুর সারা আলি খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

২০১৭ সালের ১ সেপ্টেম্বর কেদারনাথের জন্যে চুক্তি সই করেন সারা। ছবিটির কিছু অংশের শ্যুটিং এখনও বাকি, আর তার জন্যেই এবছরের জুন-জুলাইয়ে সারার ডেট চেয়েছিলেন অভিষেক।

কিন্তু সারার এজেন্ট তাঁদের জানান, জুনের পর কেদারনাথের জন্যে আর কোনও সময় তিনি দিতে পারবেন না, কারণ সারা ব্যস্ত থাকবেন সিম্বা-র শ্যুটিংয়ে। এই ঘটনার পরেই কোর্টের নোটিশ পাঠানো হয় সারা আলি খানকে। 

বম্বে হাইকোর্টের ভ্যাকেশন বেঞ্চে বিচারপতি এস জে কাথাওয়ালার এজলাসে শুক্রবার এই মামলার শুনানি ছিল। প্রযোজকের তরফে আইনজীবী ছিলেন হীতেশ জৈন।

প্রযোজকরা আদালতের কাছে আর্জি জানিয়েছেন, যাতে সারা আলি খানকে নির্দেশ দেওয়া হয় কেদারনাথের কাজ সিম্বা-র শ্যুটিং শুরু করার আগে শেষ করেন তিনি। তাছাড়া ৫ কোটি টাকার ক্ষতিপূরণও দাবি করা হয়েছে সারা আলি খানের থেকে। এদিন কোনো সিদ্ধান্তে পৌঁছায়নি আদালত।



মন্তব্য