kalerkantho


বীরাঙ্গনা টেপরি রানি বেওয়াকে আর্থিক অনুদান

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মে, ২০১৮ ১৫:৩৪



বীরাঙ্গনা টেপরি রানি বেওয়াকে আর্থিক অনুদান

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার বলিদ্বারা গ্রামের টেপরি রানী একজন বীরাঙ্গনা। ১৯৭১ সালে পাক বাহিনী ও রাজাকার দ্বারা অমানুষিক নির্যাতনের স্বীকার হন তিনি।  তাঁকে নিয়ে ‘বীরাঙ্গনা’ শিরোনামের গান বেধেছিলেন ওয়ারফেজ ব্যান্ডের সাবেক ভোকাল মিজান।   টেপরি রানীসহ ৭১’র সকল বীরাঙ্গনার প্রতি শ্রদ্ধা জানিয়ে এ বছর ২২মার্চ ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করে ‘বীরাঙ্গনা’ শিরোনামের গানটি।

এই গানের সাথে সামিল মিল হয় দেশের অন্যতম ফুড এন্ড বেভারেজ উৎপাদনকারী প্রতিষ্ঠান কাজী ফুডস। তাদের সুপরিচিত ব্র্যান্ড ‘বেলিসিমো’ আইসক্রিমের সৌজন্যে বীরাঙ্গনা টেপরি রানিকে প্রদান করা হয় আর্থিক সহয়তা।

গত ১৭ মে টেপরি রানীর পক্ষে তার নাতনী জনতা রায় এই আর্থিক সহয়তার চেক গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন- ‘কাজী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ এর প্রধান কার্য-নির্বাহী তানভীর হায়দার চৌধুরী, মার্কেটিং ও ব্র্যান্ডিং বিভাগের উপ মহা-ব্যবস্থাপক- সাম জাকারিয়া হোসাইন। ধ্রুব মিউজিক স্টেশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিজিটাল অপারেশন এর ম্যানেজার - মো: রাশেদ আহমেদ।

উল্লেখ্য,  ‘বীরাঙ্গনা’ শিরোনামের গানটি লিখেছেন দেওয়ান লালন আহমেদ, সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজিব হোসাইন। ‘বীরাঙ্গনা’ গানটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈয়দ তানভীর আহমেদ।

 



মন্তব্য