kalerkantho


প্রতি মুহূর্তে তৈমুরের ছবি তুলবেন না, পাপারাজ্জিকে আবেদন কারিনার

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৮ ১৭:৩৭



প্রতি মুহূর্তে তৈমুরের ছবি তুলবেন না, পাপারাজ্জিকে আবেদন কারিনার

বাড়ি হোক কিংবা প্লে স্কুল কিংবা কোনও অনুষ্ঠান কিংবা দাদি ববিতা কাপুরের বাড়ি, তৈমুরকে নিয়ে পাপারাজ্জির আগ্রহের যেন কোনও অন্ত নেই। বাড়ির ব্যালকনিতে বসে দোলনায় চড়লেও, তৈমুরের সেই ছবি উঠে আসে সংবাদমাধ্যমের প্রতি পাতায়। মাত্র ১৭ মাস বয়সে তৈমুর যেন অন্যতম তারকা।

শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে তৈমুরের ১০০-রও বেশি ফ্যান ক্লাব রয়েছে। না চাইতেও তৈমুর যেন বলিউড তারকাদের অনেককেই জনপ্রিয়্তার নিরিখে পেছনে ফেলে দিয়েছে। আর এখানেই আপত্তি কারিনার।

সম্প্রতি ডিএনএ-র এক সাক্ষাতকারে কারিনা বলেন, প্রতি মুহূর্তে যেন তৈমুরকে ক্যামেরাবন্দি করা না হয়। আর পাঁচ জন শিশুর মত তৈমুরকে তাঁরা সুস্থ জীবন দিতে চান। সেই কারণে প্রতি মুহূর্তে যাতে তাঁকে ক্যামেরাবন্দি করা না হয়, পাপারাজ্জিকে সেই আবেদন জানান কারিনা। তিনি আরও বলেন, মাত্র ১৭ মাস বয়স থেকে তৈমুরকে যেন সব সময় ক্যামেরার ফ্ল্যাশের মধ্যে থাকতে না হয়, সে বিষয়েও আবেদন জানান করিনা কাপুর খান।

সম্প্রতি ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে হাজির হয়ে তৈমুরের প্রসঙ্গ টেনে আনেন সোনম কাপুর। তিনি বলেন, সব সময় ক্যামেরার ফ্ল্যাশে তৈমুরকে নিয়ে আসা উচিত নয়। পাশাপাশি তৈমুর যে সবার মুখে হাসি ফোটায়, সেই কথাও সংবাদমাধ্যমে প্রকাশ করা হোক বলেও মন্তব্য করেন সোনাম কাপুর। জিনিউজ



মন্তব্য