kalerkantho


ঈদের পর আমাদের বিয়ে, খুদে বার্তায় বাপ্পা ও তানিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১৮:২৬



ঈদের পর আমাদের বিয়ে, খুদে বার্তায় বাপ্পা ও তানিয়া

আবারও বিয়ে করছেন জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইন। তাঁরা দুজন প্রেম করছেন- এমন খবর কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল। এবার তাঁদের দুজনের যৌথ খুদে বার্তার মধ্য দিয়ে তা নিশ্চিত হওয়া গেল।

আজ মঙ্গলবার বেলা তিনটা নাগাদ এক যৌথ খুদে বার্তায় এ খবর জানান বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন।

খুদে বার্তায় বলা হয়, ‘বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের (বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন) বাগদান হয়েছে। গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, ১৬ মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১ মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাঁদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তাঁরা।


মন্তব্য