kalerkantho


১৩ ঘণ্টা আগেও লিখেছিলেন, 'ভালোলাগা মুহূর্তগুলো স্মৃতি হয়ে যায়'

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১৭:৩৯



১৩ ঘণ্টা আগেও লিখেছিলেন, 'ভালোলাগা মুহূর্তগুলো স্মৃতি হয়ে যায়'

অভিনেত্রী তাজিন আহমেদ মারা গেছেন। আজ মঙ্গলবার বিকেল ৪ টা ৩৪ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান। তাজিনের আজকস্মিক মৃত্যুতে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া। একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী মৃত্যুর মাত্র ১৩ ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়া ফেসবুকে দিয়েছিলেন একটি স্ট্যাটাস। তিনি লিখেছিলেন, 'ভালোলাগা মুহূর্তগুলো সবসময় স্মৃতি হয়ে যায়।'

কী আশ্চর্য! অথচ সেই তিনি এখন স্মৃতি হয়ে গেলেন। এখন আর কোনো মুহূর্তই স্পর্শ করবে না। তিনি চলে গেছেন স্পর্শের বাইরে, স্মৃতিতে। এখন তাঁকে নিয়েই কত স্মৃতিচারণ।

এইতো অভিনেত্রী শাহনাজ খুশি স্মৃতিচারণ করলেন। লিখেছেন, তাজিন!কোন ভাবেই বিশ্বাস করতে পারছি না! এমন করে সব শেষ হয়ে গেল? এই তো সেদিন,সর্বশেষ বিদেশিপাড়ার শুটিং সেটে সারাদিন কত কথা হলো! মনের সাথে, সময়ের সাথে অনেক কষ্ট করেছিস শেষদিন গুলো, যেখানে গেলি ,সেখানে যেন শান্তি হয়।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাজিন তার উত্তরার বাসাতে হৃদরোগে আক্রান্ত হন। এরপর দ্রুত তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তাজিন আহমেদের এজমার সমস্যা ছিল। তাঁকে আইসিউতে নেওয়া হয়। কিন্তু বিকেলটা ৪ টা ৩৪ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।



মন্তব্য