kalerkantho


মেয়ে সারাকে নিয়ে যা বললেন সাইফ

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০১৮ ১৮:১৬



মেয়ে সারাকে নিয়ে যা বললেন সাইফ

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে ‘কেদারনাথ’ দিয়েই বলিউডে অভিষেক করার কথা ছিল সাইফ কন্যা সারার। কিন্তু, পরিচালক, প্রযোজক দ্বন্দের জেরে অবশেষে ‘কেদারনাথ’-এর শুটিং বন্ধ হয়ে যায় বেশ কিছুদিনের জন্য। ফলে, করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে ‘সিম্বা’ দিয়েই বি টাউনে এবার অভিষেক করতে পারেন সারা।

পরিচালক রোহিত শেঠির ওই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। অর্থাত শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের পর এবার সইফ কন্যাও বলিউডে আসছেন করণ জহরের হাত ধরে। আর সেই কারণেই মেয়েকে নিয়ে বেশ খুশি সাইফ।

তিনি বলেন, করণ জহরের হাত ধরে সারার বলিউড অভিষেক নিয়ে তিনি খুশি। করণের হাত ধরে সারা যাতে অভিনয়ে জগতে প্রথম পা রাখতে পারেন, তার জন্য চেষ্টা চালিয়েছিলেন সাইফ। কিন্তু, সিনেমার জন্য সারার সঙ্গে করণের চুক্তির পর এবার তিনি আবার পিছনের আসনে । সারার যদি তাঁকে প্রয়োজন হয়, তাহলে তিনি আবার সেই মতো কাজ করবেন।

সাইফ আরও বলেন, সারা কোন সিনেমায় অভনয় করবেন আর কোন সিনেমায় অভিনয় করবেন না, তা নিয়ে কখনও মাথা ঘামাননি তিনি। নিজের ভালমন্দ সারা বোঝেন। তাই মেয়ের যে কোনও বিষয়ে আগ বাড়িয়ে তিনি মাথা ঘামান বলেও জানান সাইফ আলি খান। জিনিউজ


মন্তব্য