kalerkantho


ঢাকায় ইংলটের যাত্রায় সুজানা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৮ ১৪:১২



ঢাকায় ইংলটের যাত্রায় সুজানা

বাংলাদেশে বিশ্ববিখ্যাত মেকআপ ব্র্যান্ড ‘ইংলট’ যাত্রা শুরু করেছে। রাজধানীর যমুনা ফিউচার পার্কে চালু হয়েছে এর শো রুম। এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত আমেরিকান পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। এর সঙ্গী হয়েছে দেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী সুজানা জাফরের ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’।

ইংলট মেকআপের ব্র্যান্ড। বাংলাদেশে শাখা চালু উপলক্ষ্যে ফ্যাশন শো আয়োজিত হয়। সেখানে অংশ নেয় দেশসেরা মডেল ইমি, রুমা, মিথিলা, নোমিরাসহ ৯ জন মডেল। তারা আমার ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’-এর পোশাক পরে ফ্যাশন শোতে অংশ নেন। ইংলটের মতো বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের যাত্রা শুরুতে নিজের প্রতিষ্ঠানকে সম্পৃক্ত করতে পারাটা অনেক বড় ব্যাপার।

গেল ৬ এপ্রিল সুজানা উদ্বোধন করেন তার ফ্যাশন হাউজ সুজানাস ক্লোজেট। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে এটি অবস্থিত। নিজস্ব ফ্যাশন ভাবনা সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে এই তারকা সাজিয়েছেন সুজানার এই ফ্যাশন হাউজ। সেখানে পাশ্চ্যতের বিভিন্ন নামী কাপড়ে তৈরি পোশাক পাওয়া যাচ্ছে। এই পোশাক নিয়ে সুজানা প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় পোশাকের মেলায়।

জানালেন, আগামী ৩০ মে ও ১ জুন চট্টগ্রামে ওই মেলায় অংশ নেবেন সুজানা। এছাড়া ২৫ ও ২৬ জুন ঢাকায় অনুষ্ঠিত মেলায় থাকবে সুজানাস ক্লোজেট এর স্টল। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। সুজানা বলেন, আমি এর আগে এমন সব মেলায় কখনো অংশ নেইনি। দেশের সর্ববৃহৎ পোশাকের প্রদর্শনী এখানে অনুষ্ঠিত হয়। আশা করছি সুজানাস ক্লোজেট সেখানে সুনাম অর্জন করবে।

সুজানা ব্যবসা নিয়ে এত ব্যস্ত যে অভিনয়ে সময় দিতে পারছেন না। জানালেন, এখনো পর্যন্ত ঈদের কোনো নাটকে কাজ করিনি। আসলে কাজের অফার অনেক আসছে। কিন্তু সময় বের করতে পারছিনা। নিজে এত দৌড়াদৌড়ি করছি যে বিশ্রামের সময়ও পাচ্ছি না।



মন্তব্য