kalerkantho


ডেডপুল-২ ছবিতে শাহরুখের গান

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৮ ১২:৪০



ডেডপুল-২ ছবিতে শাহরুখের গান

আজ সারাবিশ্বে মুক্তি পাচ্ছে ডেডপুল টু। কিন্তু এর আগেই বাংলাদেশে ছবিটি মুক্তি পেয়েছে গতকাল বৃহস্পতিবার। তার আগে বুধবার রাজধানীর বসুন্ধপরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার হয়ে গেল।

প্রিমিয়ার শো চলাকালীন হুট করে আগত দর্শকেরা অবাক হয়ে গেলেন। ছবিটিতে ইন্ডিয়ান টানে ইংরেজি বলা একটি চরিত্র হলো দোপিন্দার। তারই ট্যাক্সিতে ডেডপুলের যাত্রাপথে কথার মাঝখানে বেজে ওঠে হিন্দি গান। আগত দর্শকেরা কান খাড়া করে শুনেই ধরে ফেলে এটি বলিউডের একটি গান।

জানা গেল, শাহরুখ খান অভিনীত ‘স্বদেশ’ ছবির ‘ইউহি চাল্লা চাল রাহি’ গানটি বেজে যায়। দৃশ্য অনুযায়ী ক্যাব চালক দোপিন্দার হিন্দিপ্রেমী তার গাড়িতে সে হিন্দি গান শোনে। অবশ্য তার যাত্রীরা তাকে এনিয়ে বিরক্ত করে না। ‘দোপিন্দার’র ভূমিকায় রয়েছেন করণ সোনি।

ডেডপুল ২ ছবিতে ডেডপুলের ভূমিকায় রয়েছেন রায়ান রেনল্ডস, ভিলেন ‘কেবেল’র চরিত্রে জশ ব্রলিন৷ এবং অন্যান্য মুখ্য চরিত্রে অভিনয় করছেন মরেনা ব্যাকারিন, ব্রায়না হিল্ডারব্র্যান্ড৷

রণবীর সিংয়ের পর এবার বলিউড বাদশা শাহরুখ খান। হলিউড ছবি ‘ডেডপুল-টু’ জুড়ে থাকছে বলিউডি আমেজ। ‘ডেডপু- টু’র হিন্দি ট্রেলারে রণবীরের ডাবিংয়ের পর এবার শোনা যাচ্ছে, দোপিন্দারের ক্যাবে বাজবে শাহরুখের সিনেমার গান।

সুপারহিরো ‘ডেডপুল-টু’ ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল দোপিন্দার৷ যে পেশায় একজন ক্যাব ড্রাইভার৷ তারই ট্যাক্সিতে বাজবে শাহরুখ খানের মুভি ‘স্বদেশ’-এর গান।

এর আগে ‘ডেডপুল’ ছবিতেও দোপিন্দারের ট্যাক্সিতে বলিউডের ‘শ্রী ৪২০’ ছবির ‘মেরা জুতা হ্যয় জাপানি’ গানটি বেজেছিল। আর এবার শাহরুখের গান। অবশ্য এই ছবির জন্য দোপিন্দারের চরিত্রটিও বেশ মজার ও সহায়ক।

এছাড়া এই ছবিতে



মন্তব্য