kalerkantho


সোশ্যাল মিডিয়ায় মম

'সংযত আর সংযমে থাকুন'

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৮ ০৯:৩৫



'সংযত আর সংযমে থাকুন'

সকলকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। একইসাথে সকলের মঙ্গলও কামনা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়া ফেসবুকের নিজের হ্যান্ডেলে বৃহস্পতিবার দিবাগত রাতে একটি পোস্টের মাধ্যমে এসব জানান।

মম সংযত ও সংযমে থাকার আহবান জানিয়ে বলেন, রমজান মাসের শুভেচ্ছা। সবাই ভালো থাকুন, সত্যিই সংযত আর সংযমে থাকুন। ঈদে দেখা হবে ভারচুয়ালি।  আর হ্যাঁ, নিজে তখনই ভালো থাকা যায় যখন পরিবার,বন্ধু আর চারপাশ ভালো থাকে,তাই এই দায়িত্ব আমাদের সবার। সুস্থ থাকুন। সুন্দর থাকুন।

আসন্ন ঈদ উপলক্ষে ব্যস্ত সময় পার করছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। কিছুদিন আগে অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র আলতা বানু মুক্তি পায়। ছবিটির ‘আলতা’ চরিত্রে অভিনয় করেন মম। এতে তাঁর বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন।

মম মিডিয়ায় আসেন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। অভিনয়ের অনেক আগে থেকেই নৃত্যশিল্পী মম। ১৯৯৫ সালে নতুন কুঁড়ি পুরস্কার জিতেছেন নৃত্যের জন্য। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে। অনার্স এবং মাস্টার্স দুটো শ্রেণিতেই তিনি প্রথম শ্রেণিতে প্রথম হবার গৌরব অর্জন করেন।



মন্তব্য