kalerkantho


এবার ডিসিপি হচ্ছেন জন আব্রাহাম

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মে, ২০১৮ ১৬:১৩



এবার ডিসিপি হচ্ছেন জন আব্রাহাম

এবার পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার চরিত্র রূপদান করবেন বলিউড পাওয়ারহাউজ জন আব্রাহাম। ২০০৮ সালে বাটলা হাউজ এনকাউন্টারে নেতৃত্ব দানকারী জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা সঞ্জীব কুমার যাদব রূপে দেখা যাবে এই তারকাকে। ছবিটি পরিচালনা করবেন নিখিল আদভানি। 

এর আগে এই অভিনেতা-পরিচালক জুটি 'সালাম-ই-ইশক' ছবিতে এক সাথে কাজ করেছেন।

গণমাধ্যম মিরর জানাচ্ছে, উত্তেজনাপূর্ণ এই এনকাউন্টার নিয়ে ছবি বানাতে আগ্রহী নিখিল এবং এ-প্রসঙ্গে তিনি বলেন, সঞ্জীব কুমার এমন একজনকে চাচ্ছিলেন যে শারীরিক ও মানসিকভাবে ওই চরিত্রের জন্য মানানসই। শেষ পর্যন্ত জনকে বাছাই করা হয় এবং এতে তিনি খুশি। এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো জনকে সঞ্জীব কুমারের ভেতর ঢুকিয়ে দেওয়া।

সাহসিকতার জন্য আটবার রাষ্ট্রপতি পদক পান সঞ্জীব কুমার যাদব। একবার এই এনকাউন্টারের জন্য।

জন আব্রাহাম নিজেও এই সংবাদটি নিশ্চিত করে ওই ট্যাবলয়েডকে জানান, আশা করি ভালো হবে। এটা আমার জন্য চ্যালেঞ্জিং। মানুষ হিসেবে সঞ্জীব কুমার বিনয়ী, যাঁর একটি অসাধারণ 'ব্যাক স্টোরি' রয়েছে।  

আগামী সেপ্টেম্বরে শুরু হবে ছবিটির শুটিং। দিল্লি, লখনউ, জয়পুর, নেপাল ও মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হবে বলে জানা গেছে।

হোম প্রডাকশনের ছবি 'পরমাণু : দ্য স্টোরি অব পোখরান' নিয়ে ব্যস্ত এখন জন আব্রাহাম। ছবিটি আগামী ২৫ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তাঁর পরবর্তী প্রজেক্ট মনোজ বাজপেয়ির সাথে 'সত্যমেব জয়তে'। ছবিটি পরিচালনা করবেন মিলাপ জাবেরি।
সূত্র : ডেকন ক্রনিকল 



মন্তব্য