kalerkantho


দীপিকাকে ডাইনোসারের সাথে তুলনা!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মে, ২০১৮ ১৪:০৩



দীপিকাকে ডাইনোসারের সাথে তুলনা!

সোশাল মিডিয়ায় আজ যে রাজা, কালই সে ফকির। একদিন আগেই কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে দীপিকা পাড়ুকোনের গোলাপী রাফলড ড্রেস ঝড় তুলেছিল। রণবীর কাপুর থেকে শুরু করে অনেকেই উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু ট্যুইটারে সেই পোষাকটি নিয়েই হাসাহাসির ধূম পড়ে গিয়েছে। অনেকেরই বক্তব্য পোষাকটিতে দীপিকাকে ডিলোফোসরাস-এর মতো লাগছে!

ডিলোফোসরাস, নাম শুনে চেনা গেল না নিশ্চই। না চেনারই কথা, প্রাণীটি যে আজ বিলুপ্ত। তবে ভাগ্যিস ১৯৯৩তে স্পিলবার্গ মশাই জুরাসিক পার্ক সিনেমাটি বানিয়েছিলেন। এটা একটা ডাইনোসরাসের প্রজাতি। সিনেমায় জুরাসিক পার্কের প্রধান কম্পিউটার প্রোগ্রামার মোটাসোটা ডেনিস নেড্রির মুখে বিষাক্ত রাসায়নিক ছিটিয়ে দিয়ে তারপর তাকে উদরস্থ করেছিল। টুইটার ব্যবহারকারিদের দাবি, দীপিকাকে বিশাল ঢিলেঢালা স্লিভওয়ালা গোলাপি ড্রেসটি পরে নাকি অবিকল সেই ডাইনোসরটির মতো লাগছিল। এধরণের ড্রেসকে বলে হয় ফুসচিনা গাউন। আশি স্টুডিও-র ২০১৮ সালের বসন্ত-গ্রীষ্মের কালেকশন।

তবে পোশাক নির্বাচনে অপটুতার জন্য এর আগেও সমালোচিত হয়েছেন দীপিকা। কান ফিল্ম ফেস্টিভাল এবং মিট গালার মতো আন্তর্জাতিক অনুষ্ঠানে কিছুতেই যেন ঠিকঠআক পোশাক বাছতে পারেন না এই অভিনেত্রী। এর আগে ২০১৬- এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও পোষাক-বিভ্রাটের কারণেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। সেবার একটি সুদৃশ্য একটি জলপাই রঙা লং স্কার্ট পড়েছিলেন দীপিকা। তার ওপরে ছিল একটি বম্বার জ্যাকেট।



মন্তব্য