kalerkantho


নুসরাত ফারিয়ার অনুষ্ঠানে আরেফিন শুভ

কালের কণ্ঠ অনলাইন   

২৭ এপ্রিল, ২০১৮ ১০:০৬



নুসরাত ফারিয়ার অনুষ্ঠানে আরেফিন শুভ

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার একটি গানের ভিডিওর লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির আয়োজনে এই লঞ্চিং প্রোগ্রামে উপস্থিত হয়েছিল সাংবাদিক, শোবিজ তারকাসহ অনেকেই। এছাড়াও দেখা যায় জাজ মাল্টিমিডিয়া পরিবারের সদস্যদের। এমনকী জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজে অনুষ্ঠানটি সরাসরি লাইভ স্ট্রিমিং করা হয়।

নুসরাত ফারিয়া প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে গান প্রকাশ করলেন। তিনি গাইতে পারেন। এখানে সেখানে অনুরোধের আসর রক্ষা করেন। তবে এবার তিনি আনুষ্ঠানিকভাবেই নিজের কণ্ঠের গান প্রকাশ করলেন। আর এজন্যই বনানীর ওই আয়োজন। লঞ্চিং অনুষ্ঠানে আলাদাভাবে চোখে পড়লো চিত্রনায়ক আরেফিন শুভ'র উপস্থিতি।

কালো টিশার্টের ওপর নীল ব্লেজার পিরিহিত আরেফিন শুভ স্বাভাবিকভাবেই সকলের দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হন। এই গানের ভিডিও লঞ্চিং প্রোগ্রামে আরেফিন শুভ কেন? ক'দিন আগেই নুসরাত ফারিয়া আরেফিন শুভ'কে বাংলাদেশের শাহরুখ খান হিসেবে অভিহিত করেছিলেন। তাহলে কি কমপ্লিমেন্টস এমনি এমনি আসেনি? তাঁদের মধ্যে নিশ্চই ভালো বন্ধুত্বও রয়েছে। আর হয়তো বন্ধুত্বের খাতিরেই হয়তো এই আমন্ত্রণ আর উপস্থিতি। অবশ্য লাক্স তারকা বাঁধনও উপস্থিত হয়েছিলেন এই অনুষ্ঠানে।



মন্তব্য