kalerkantho


সিরিয়ালের সাধারণ বৌ'মা থেকে সালমানের বিগবসে

কালের কণ্ঠ অনলাইন   

২৭ এপ্রিল, ২০১৮ ০৮:৫১



সিরিয়ালের সাধারণ বৌ'মা থেকে সালমানের বিগবসে

ভারতের টেলিভিশন সিরিয়ালের বউমাদের জনপ্রিয়তা কম নেই। ধারাবাহিকের বাইরেও তাঁরা কী করছে, সেটার খবর জানতে চায় অনেকেই। এমনই এক জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। হিন্দি ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা পান। বিগ বগ সিজন ১১-র মাতিয়ে রেখেছিলেন। এমনকী ফ্যাশনেও ভালো ভালো মডেল ও অভিনেত্রীকে টেক্কা দিয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন হিনা। আর সেই ছবিতেই ধরা পড়েছে হিনার এই বদল। টেলি দুনিয়ার এই তারকার এমন বদল দেখে অনেকেই চমকে যেতে বাধ্য। ছবিতে একদিকে রয়েছে হিনার বোল্ড গ্ল্যামেরস লুক।

অন্যদিকে মেকআপহীন সাদামাটা শাড়িতে দেখা যাচ্ছে হিনাকে। আসলে বিগবসের পর অনেকটাই গ্যাপ নিয়েছিলেন হিনা। এবার তিনি কাজে ফিরতে চলেছেন। শোনা যাচ্ছে, একটি শর্ট ফিল্ম দিয়েই হিনা কামব্যাক করছেন।

হিনা ছবিটির ক্যাপশনে লিখেছেন, অভিনয়ের প্রতি ভালোবাসা আমাকে অনেক চ্যালেঞ্জের সামনে এনে দেয়। আমি নিজের জন্য চ্যালেঞ্জ নিয়ে ভালোবাসি।

হিনা ক্যারিয়ারের শুরুটা করেছিলেন হিন্দি ধারাবাহিক ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতে দিয়ে। মারোয়ারি পরিবারের শান্ত মিষ্টি মেয়ের গল্প দিয়ে ধারাবাহিকটি শুরু হয়েছিল। পরে মারোয়ারি পরিবারে বউমা, মা ও শাশুড়ি পর্যন্ত হয়েছিলেন হিনা। কিন্তু, ৭ বছর কাজ করার পর ধারাবাহিকটি থেকে সরে যান হিনা। গল্পে আসে নতুন মোড়।

হিনা গিয়ে পৌঁছান সালমান খানের বিগ বসের ঘরে। সেখানেই তিন মাস কাটান। রিয়েলিটি শোতে দ্বিতীয় স্থানে ছিলেন হিনা।


মন্তব্য