kalerkantho


নতুন অতিথি আসছে শহিদ-মীরার ঘরে

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৮ ২২:২৯



নতুন অতিথি আসছে শহিদ-মীরার ঘরে

শহীদের ইনস্টাগ্রাম পোস্ট (ডানে)

গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল শহিদ কাপুর আর মীরা রাজপুতের ঘরে নতুন অতিথির আগমন নিয়ে। মীরার শারিরীক পরিবর্তন এই জল্পনার কারণ। একটু যেন ওজন বেড়ে গেছে তার। এবার পরিস্কার হয়ে গেল, যা রটে তার কিছুটা নয় অনেকটাই ঘটে। হ্যাঁ,  আবারও বাবা হতে চলেছেন শাহিদ। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এ কথা বেশ মিষ্টি বার্তা দিয়ে স্বীকার করে নিয়েছেন অভিনেতা। 

করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া থেকে বিদ্যা বালানের কাছ থেকে প্রেমে আঘাত পেয়ে শেষে অ্যারেঞ্জ ম্যারেজের পথই বেছে নিয়েছিলেন শাহিদ। তাও আবার ১৩ বছরের ছোট পাত্রীর সঙ্গে। অনেকেই অবাক হয়েছিলেন তার এই সিদ্ধান্তে। অল্প সময়েই মীরার সঙ্গে তার সম্পর্ক পোক্ত হয়ে ওঠে। ২০১৫ সালে বিয়ে হয়েছিল দুজনের। পরের বছরের আগস্ট মাসেই মেয়ে মিশার জন্ম হয়। তারপর আরও গভীর হয়েছে দুজনের প্রেম। সোশ্যাল মিডিয়ায় তার প্রমাণ পাওয়া গেছে অনেকবার।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে মীরা জানিয়েছিলেন, দ্বিতীয় সন্তান চান তিনি ও শাহিদ। আর খুব শিগগিরিই চান। সে কথা এতটা তাড়াতাড়ি সত্যি হয়ে যাবে, তা ভক্তরা অন্তত আশা করেননি। তবে অপ্রত্যাশিত হলেও খবরটি আনন্দের। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে মেয়ের ছবি পোস্ট করে সুন্দরভাবে জানিয়ে দিয়েছেন, বড় দিদি হতে চলেছে ছোট্ট মিশা।


মন্তব্য