kalerkantho


ফেসবুকে দাবি বাঙালি তরুণীর

শাহরুখ আমার জীবন নষ্ট করে দিয়েছে

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০১৮ ১৬:২১



শাহরুখ আমার জীবন নষ্ট করে দিয়েছে

বলিউডের বাদশা শাহরুখ খানকে নিজের জীবনের যাবতীয় নষ্টের মূল হিসেবে ব্যাখ্যা করেছেন এক বাঙালি কন্যা। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনটাই দাবি জানিয়েছেন অদ্রিজা দাস।

‘হিউম্যানস অফ বম্বে’ নামক ফেসবুক পেজে অদ্রিজা লিখেছেন, শাহরুখ খানই তাঁর জীবন নষ্ট করে দিয়েছেন। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই ছোটবেলা থেকে শাহরুখের সিনেমা দেখে বড় হয়েছেন অদ্রিজা। তাই সারাটা জীবন একটাই স্বপ্ন দেখেছেন, একদিন রাজ কিংবা রাহুলের মতো তাঁরও স্বপ্নের পুরুষ আসবে। আর সেই শুভক্ষণে চারদিকে ভায়োলিন বেজে উঠবে। আচমকা হাওয়া দেবে। ফুল-পাতা পড়তে শুরু করবে। ঠিক তখনই হাঁটু মুড়ে বসে সেই তিনটে ম্যাজিক শব্দ বলে আংটি বদল করবেন প্রেমিক। 

কিন্তু বাস্তবে এমন কিছুই হয়নি। একজন পাঞ্জাবির প্রেমে পড়েছেন তিনি। প্রেমিক ও তিনি বছরের পর বছর ধরে নিজেদের বাবা-মাকে বিয়ের জন্য বোঝানোর চেষ্টা করে গিয়েছেন। পরে যখন বিয়ে অবধারিত, তখন অদ্রিজার মনে হয়েছে, তাঁর জীবনের প্রেমের সেই মুহূর্তের স্বপ্নটি তো অধরাই রয়ে গেল। বহুদিন ধরে এই আশাতেই বসেছিলেন, কবে প্রেমিক তাঁকে ঘটা করে মনের কথাটি বলবেন। কিন্তু তা তো হলই না, উলটে বিয়ের সময় যে আসন্ন। অতএব, নিজেই উপায় বের করলেন বাঙালি-কন্যা। রীতমতো আসর সাজিয়ে প্রেমিক আশিস আগরওয়ালকে প্রশ্নটা তিনি করেই ফেললেন। শেষে মধুরেণ সমাপয়েৎ। 


মন্তব্য