kalerkantho


সালমানের সবচেয়ে কাছের বন্ধু সুনীল, তবে...

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০১৮ ১৪:১৬



সালমানের সবচেয়ে কাছের বন্ধু সুনীল, তবে...

'ভারত' ছবিতে সালমানের সঙ্গে কাজ করবেন সুনীল

বন্ধ হয়ে যাওয়া 'দ্য কপিল শর্মা' শোয়ের দারুণ জনপ্রিয় এক চরিত্রে সবাইকে মাতিয়ে রাখতেন সুনীল গ্রোভার। কৌতুক অভিনেতা হিসেবে কপিলের চেয়ে কোনো অংশে কম পছন্দ করতেন তাকে দর্শক-ভক্তরা। এবার বলিউড চলচ্চিত্রে দেখা যাবে তাকে। 

বিশাল ভার্দওয়াদের 'চুড়িয়া' ছবিতে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সুনীল। বেশি দিন গড়ায়নি নতুন আরেক মুভিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। দ্বিতীয়টিতে বেশ বড় প্লাটফর্ম মিলবে তার। হাজার হলেও সালমানের সঙ্গে কাজ করবেন তিনি। দাবাং খানের আসন্ন 'ভারত' ছবিতে সাল্লুর সবচেয়ে কাছের বন্ধুর চরিত্রে অভিনয় করবেন সুনীল। কাজেই এবার সুনীল হচ্ছেন সাল্লুর সবচেয়ে কাছের বন্ধু। এ ছবিতে আরো আছেন প্রিয়াঙ্কা। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন সূত্রের বরাত দিয়ে জানায়, তবে অন্যান্য ছবির মতো গতানুগতিক হবে না তার চরিত্র। কৌতুক অভিনেতারা মূলত বিশেষ সময়ে কৌতুকপূর্ণ পাঞ্চের মাধ্যমে মাত করে দেন। এরপর আর তাদের দেখা মেলে না। কিন্তু ভারত ছবিতে সুনীলকে ভিন্ন ঘরাণার চরিত্রে দেখা যাবে। 

গত বছরের মার্চে কপিলের সঙ্গে সমস্যা বাঁধার কারণে জনপ্রিয় অনুষ্ঠান থেকে বেরিয়ে আসেন সুনীল। বর্তমানে তাকে 'দান দানা দান' নামে এক ক্রিকেট শোয়ে দেখা যায়। সম্প্রতি কমেডি ড্রামা 'চুড়িয়া'তে গুরুত্বপূর্ণ চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

এদিকে, পরিচালক আলী আব্বাস জাফরের 'ভারত' মূলত ২০১৪ সালের এক দক্ষিণ কোরীয় মুভির প্রাতিষ্ঠানিক অভিযোজন। দক্ষিণ কোরীয় ছবিটির নাম 'ওডে টু আই ফাদার'। এ পরিচালকের সঙ্গে 'গুন্ডে' ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তখন সালমান করছিলেন 'মুঝছে শাদি কারোগে'। এ ছাড়া সালমান 'সুলতান' এবং 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে কাজ করেছেন আলীর সঙ্গে। 

'জয় গঙ্গাজল' ছবির পর এটাই প্রিয়াঙ্কার প্রথম বলিউডের ছবি। মাঝখানে তিনি ডোয়ানে জনসনের সঙ্গে 'বেওয়াচ' ছবিতে ব্যস্ত ছিলেন। পাশাপাশি 'কোয়ান্টিকো' সিরিজের তৃতীয় মৌসুমের জন্যে প্রস্তুতি নিচ্ছেন তিনি। 
সূত্র : হিন্দুস্তান 



মন্তব্য