kalerkantho


তারকাদের 'ডার্ক লিপস' এর জাদু

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০১৮ ১২:১৩



তারকাদের 'ডার্ক লিপস' এর জাদু

অনেকেই বলেন, ফ্যাশন এবং মেকআপের ক্ষেত্রে এক সাহসী ট্রেন্ড 'ডার্ক লিপস'। গাঢ় রংয়ের লিপস্টিক ব্যবহারের সাহস সবাই পান না। সবাইকে মানায়ও না অবশ্য। তবে অনেকে শীতকাল বা শীতল আবহাওয়ায় গাঢ় ঠোঁট পছন্দ করেন। যারা সাহস করেন না তারা প্রিয় তারকাকে অনুসরণ করতে পারেন। আপনি হয়তো জানেন না, বিশ্বের বেশ কয়েকজন গ্ল্যামরাস তারকা গাঢ় ঠোঁটের স্টাইল খুবই পছন্দ করেন। এখানে জেনে নিন কয়েকজনের নাম। 

কারিনা 
কাপুর পরিবারের এই তারকা কিন্তু তার গাঢ় ঠোঁটের ফ্যাশনের জন্যে বিখ্যাত। দিন বা রাতে, গরমে কিংবা শীতে তিনি ডার্ক লিপসের জাদুতে সবাই মোহিত করে দেন। তাকে অনুসরণ করলেই আপনি গাঢ় রংয়ের লিপস্টিক ব্যবহারের ধারণা পেয়ে যাবেন। 

লুসি হাল 


যদি গাঢ় ঠোঁটের ফ্যাশনের জন্যে কোনো ডিগ্রির ব্যবস্থা থাকতো, তবে তা এই তারকাকে দেওয়া হতো। তিনি একের পর এক গাঢ় ঠোঁটের জাদুতে সবাইকে মুগ্ধ করে রেখেছেন। ঝকঝকে দিনের আরো কিংবা অন্ধকর রাতেও তিনি গাঢ় ঠোঁটে অপরূপা থাকেন। 

জেনা ডিওয়ান 
এই তারকাকে যেন ডার্ক লিপস্টিক ছাড়া চলে না। বিশেষ করে তার গাঢ় ত্বকের সঙ্গে গাঢ় ঠোঁট অনেকটা মানিয়ে যায়। এমন ঠোঁটে জেনাকে সবসময় দারুণ মানিয়ে যায়। 

আনুশকা 
এই তারকা গাঢ় লিপস্টিকের দারুণ ভক্ত। এ কথা অনেকেই জানেন না। সম্প্রতি ডার্ক লিপস্টিকের ব্যবহারে তিনি তার প্রমাণ রেখেছেন। দেখিয়ে দিয়েছেন, নারীদের অধরে গাঢ় রং কতটা সুন্দর দেখাতে পারে। 

টেইলর হিল
ভিক্টোরিয়াস সিক্রেটের অ্যাঞ্জেল তিনি। ক্যারিয়ারে সফল। তার মেকআপ অনেকেরই হৃদয় কেড়ে নেয়। আর মেকআপের অন্যতম অংশ থাকে গাঢ় রংয়ের লিপস্টিক। তার ডার্ক অধরা সবার মাঝে তাকে অনন্য করে তোলে। 

দীপিকা 


বলিউডের এই লাস্যময়ীও কিন্তু ডার্ক লিপস পছন্দ করেন। গাঢ় ঠোঁট যাদের সঙ্গে পুরোপুরি মানিয়ে যায়, দীপিকা তাদের মধ্যে একজন। গাঢ় বাদামী কিংবা স্টার্ক ওয়াইন শেড যাই বলেন না কেন, আপনি ব্যবহার করতে পারেন দীপিকার মতো করে। 

সূত্র : এনডিটিভি 



মন্তব্য