kalerkantho


কঙ্গনার দাবিকে উড়িয়ে দিলেন মাজিদি

কালের কণ্ঠ অনলাইন   

১৯ এপ্রিল, ২০১৮ ১৭:৩০



কঙ্গনার দাবিকে উড়িয়ে দিলেন মাজিদি

ইরানের খ্যাতিমান পরিচালক মাজিদ মাজিদির ছবি 'বিয়ন্ড দ্যা ক্লাউডস' মুক্তি পেতে চলেছে এসপ্তাহের শুক্রবার। তার আগে,তাঁর ছবিতে দুই প্রখ্য়াত বলিউড ডিভার না থাকা নিয়ে বেশ শোরগোল উঠছে বলিউডে। মাজিদির ছবি থেকে বেরিয়ে যান দীপিকা, তারও আগে বেরিয়ে আসেন কঙ্গনা রানাওয়াত। দীপিকাকে নিয়ে মাজিদি এর আগেই মুখ খুলেছেন। এবার বললেন কঙ্গনার কথা।

বিশ্ববন্দিত পরিচালক মাজিদ মাজিদির ছবি 'বিয়ন্ড দ্য ক্লাউডস' ছবির জন্য বলিউডের প্রথম পছন্দ ছিলেন কঙ্গনা রানাওয়াত। তবে সেই সময় কঙ্গনা ছবিটি ফিরিয়ে দেন। কঙ্গনার অফিস জানিয়েছিল এই ছবি তারা গ্রহণ করছে না। আর কঙ্গনা একটি সাক্ষাৎকারে নিজে জানিয়েছিলেন, মাজিদির ছবিতে য়ে মহিলা চরিত্রের জন্য তাঁকে বলা হয়েছিল, সেটি নায়কের বোনের চরিত্র। আর বোনের চরিত্রটি গল্পে সেভাবে প্রাধান্য পাচ্ছে না। তাই তিনি ছবিটি করেননি।

এদিকে, মাজিদির দাবি , কঙ্গনার অফিস যেভাবে জানিয়েছিল যে তারা এই ছবিটি গ্রহণ করছে না, তা খারাপ লেগেছিল এই বিশ্বখ্যাত পরিচালকের। তবে মাজিদ মাজিদির দাবি , এই কথাটি কঙ্গনা নিজে নয়, বরং তাঁর অফিস জানিয়েছিল। মাজিদির দাবি, ছবি নিয়ে কঙ্গনার সঙ্গে কথা হয়েছে কয়েকবার। কঙ্গনাকে ছবির কথা বলার পর , মাজিদির সঙ্গে তাঁর বৈঠকও হয়। তবে শেষমেশ কেন কঙ্গনা ছবিতে থাকেননি , তা নিয়ে মুখ খোলেননি এই পরিচালক। মাজিদি বলেন, 'কঙ্গনা অত্যন্ত গুণী ও সাহসী মেয়ে। তাঁর সঙ্গে আগামী দিনে কাজকরার ইচ্ছে রয়েছে। '



মন্তব্য