kalerkantho


ফের নির্মাতাকে বেকায়দায় ফেললেন সারিকা

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৮ ১৬:৪১



ফের নির্মাতাকে বেকায়দায় ফেললেন সারিকা

গত বছরের এপ্রিলে সারিকার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ আনেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। মানিকগঞ্জে রাঙাপরী মেহেদির বিজ্ঞাপনে অংশ নেওয়ার কথা ছিল সারিকার। সবকিছুই চূড়ান্ত ছিল। সারিকার সঙ্গে কথা ছিল আগেরদিন সন্ধ্যায় ইউনিটের গাড়িতে তিনি মানিকগঞ্জ যাবেন কিন্তু যাননি সারিকা। চরম বেকায়দায় পড়েন 'বড়ছেলে' খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এবার ঠিক এক বছর পরে সারিকার বিরুদ্ধে একই অভিযোগ পাওয়া গেল।  এবার অভিযোগ নির্মাতা আসাদুজ্জামান আসাদের। তিনই জানান, নেপালে শুটিংয়ে যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে সারিকা এয়ারপোর্টে আসেননি।  বুধবার দুপুর ৩টার ফ্লাইটে নেপালে নাটপকের শুটিংয়ে যাওয়ার কথা ছিল সারিকার। কিন্তু এয়ারপোর্টে সব শিল্পীরা এলেও তিনি আসেননি।

এমন অভিযোগের পর সারিকার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তার মোবাইলফোনে কোনো ফোনই ঢুকছে না। একাধিকবার চেষ্টা করেও সারিকার ফোনে সংযোগ পাওয়া যায়নি।

এদিকে সারিকাকে ছাড়াই নেপাল চলে গেছে শিল্পীর দল ও নির্মাতা। সেখান থেকেই নির্মাতা আসাদুজ্জামান আসাদ বলেন, আমি ইউনিটের সবাইকে নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছিলাম। তিনটায় ফ্লাইট থাকলেও আমরা সেখানে সকাল দশটা থেকে উপস্থিত ছিলাম। তখন সারিকার সঙ্গে আমার শেষ কথা হয়। তিনি যথাসময় আসবেন বলে জানিয়েছিলেন কিন্তু শেষ পর্যন্ত তিনি আসেননি।

জানা গেছে, সারিকাকে পারিশ্রমিকের অগ্রীমসহ ভিসা-টিকিট সবই দেয়া হয়েছিল। শেষ পর্যন্ত সারিকাকে ছাড়াই শুটিং ইউনিট নেপাল চলে যায়। এই দলে রয়েছেন, ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, জোভান, নাবিলা ইসলাম, তানভীর।


মন্তব্য