kalerkantho


'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২' প্রথম পোস্টার; কী বললেন টাইগার শ্রফ

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৮ ১৬:০০



'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২' প্রথম পোস্টার; কী বললেন টাইগার শ্রফ

'স্টুডেন্ট অব দ্য ইয়ার'-এর দ্বিতীয় পর্বের মূল চরিত্রে আসছেন বলিউডের নতুন সেনসেশন টাইগার শ্রফ। করণ জোহরের এই ছবিটিতে পরিচালক হিসেবে আছেন পুনিত মালহোত্রা। আর এতে টাইগারের বিপরীতে দুজন নায়িকা থাকছেন।

ছবিটির প্রথম পোস্টার শেয়ার করে টাইগার শ্রফ তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, ধন্যবাদ পরিচালক ও প্রযোজককে আমাকে এই ছবিতে সুযোগ দোওয়ার জন্য।

এখনো খুব বেশি কিছু জানা যায়নি ছবিটি সম্পর্কে। তবে ধারণা করা হচ্ছে, টাইগারের সর্বসাম্প্রতিক অন্যান্য ছবিগুলোর মতো এই ছবিটিও হাই-ভোল্টেজ একটি ছবি হবে। 

ছবিটি প্রসঙ্গে টাইগার শ্রফ বলেন, চরিত্রটি নিয়ে গতানুগতিক কাজ হয়নি। এটাতে একটু-আধটু এক্সপেরিমেন্ট করা হয়েছে, এ কথা ঠিক। আমি করছি, যতটা আমার পক্ষে করা সম্ভব। আমি উপভোগ করছি। এটা অনেকটা 'ওয়ান ম্যান আর্মি' টাইপ ছবি।

কেমন চরিত্র এটি- এমন প্রশ্নের জবাবে টাইগার বলেন, এখানে আমাকে আগের সেই মাসলম্যান রূপে পাবেন না। এখানে আমি অনেকটা অল্প বয়সী একটি চরিত্রে এসেছি। এখানে আমি খুবই ক্যাজুয়াল এবং আমার বডি ল্যাঙ্গুয়েজও আগের মতো নেই। চুল ছোট করতে হয়েছে, দাড়ি ট্রিম করতে হয়েছে। মনে হচ্ছে, এটাই আমার আসল রূপ, আমি তো এমনই।

যদিও দুটি নারী চরিত্রের কোনোটি এখনো পরিষ্কার নয়। তবে, অনেকে বলছেন এ দুটি চরিত্রে আসতে পারেন সাইফকন্যা সারা আলী খান ও শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। তবে, কেউ কেউ আবার বলছেন এদের একজন হতে পারেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। যাই হোক, ছবিটি আগামী ২৩ নভেম্বর মুক্তি পাবে।
সূত্র : ডিএনএ       


মন্তব্য