kalerkantho


ধর্ষণ থেকে বাঁচতে হোটেলের ৬ তলা থেকে মডেলের লাফ

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৮ ১৫:১৪



ধর্ষণ থেকে বাঁচতে হোটেলের ৬ তলা থেকে মডেলের লাফ

একাতেরিনা স্টেটসয়ুক

দুবাইয়ে এসেছিলেন রাশিয়ান মডেল একাতেরিনা স্টেটসয়ুক। একটি হোটেলে অবস্থান করছিলেন। সেখানেই এক ব্যক্তির ধর্ষণের হাত থেকে বাঁচতে হোটেলের ৬ তলা থেকে লাফ দিলেন তিনি। বিস্ময়করভাবে বেঁচে গেছেন তিনি। কিন্তু মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে তার। 

এক প্রতিবেদনে বলা হয়, ওই হোটেলে ছিলেন এক আমেরিকান ব্যবসায়ী। তিনি একাতেরিনাকে কুপ্রস্তাব দেন। কিন্তু তাকে প্রত্যাখ্যান করেন মডেল। এরপর ব্যবসায়ী হাতে ছুরি নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ পরিস্থিতি থাকে বাঁচাতেই তিনি জানালা দিয়ে লাফ দেন। 

পরে মডেলের বন্ধু ইরিনা গ্রসম্যান জানান,  সে তার সম্ভ্রম বাঁচাতে ছয়তলা থেকে লাফ দিয়েছে। জানে বেঁচে গেছে সে। কিন্তু এখন নড়াচড়া করতে পারছে না। চিকিৎসক তাকে শঙ্কামুক্ত বলে ঘোষণা দিয়েছেন। মেরুদণ্ডের হাড় ভেঙেছে, কিন্তু তুলনামূলক অবস্থা ভালো আছে তার। 

অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। তবে এ ঘটনার পর দুবাই ছেড়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। তবে সেখানেই তিনি ঘটনার কথা অস্বীকার করেন। 

যদি বিচারে দোষী সাব্যস্ত হন তবে জেলে ১৫ বছর গুনতে হবে তাকে। একাতেরিনার মা জানান, আমার মেয়ে ইরকুস্তুকে সুপরিচিত মডেল। দুবাইয়ে একটি চুক্তিতে একমাসের জন্যে গিয়েছিল সে। 

দুবাইয়ের রাশিয়ান কনস্যুলেট জানান, তদন্ত এগিয়ে যাচ্ছে। তবে এর বেশি তথ্য দেওয়া সম্ভব নয়। 
সূত্র : ইন্ডিয়া টাইমস 


মন্তব্য