kalerkantho


অমলার ঘর ভেঙেছিল প্রযোজকের সঙ্গে রাত্রিযাপনের অভিযোগে

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৮ ১৭:৩৩



অমলার ঘর ভেঙেছিল প্রযোজকের সঙ্গে রাত্রিযাপনের অভিযোগে

২০১৬ সালের আগস্ট মাসে অমলার ডিভোর্সের ঘটনা ঘটলেও বিষয়টি সামনে এসেছে চলতি মাসে নতুন করে। কেননা শোনা যাচ্ছে অমলার সাবেক স্বামী বিজয় ফের বিয়ে করতে যাচ্ছেন। তবে পাত্রী কে তা জানা যায়নি। আর সেই সঙ্গে গুঞ্জন উঠলো অমলার পুরনো কাহিনির।  

অভিনেত্রী অমলার বড় পর্দায় অভিষেক ২০০৯ সালে। মাত্র ১৮ বছর বয়সে মালায়লম সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন। ৭ বছরের ক্যারিয়ারে ইতোমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সুপারস্টার নায়িকা অমলা পালের সংসার ভেঙে গেছে। প্রযোজকের সাথে রাত্রিযাপনের অভিযোগে বিজয়-অমলার ডিভোর্স হয়ে গেছে।

তামিল, তেলেগু, মালায়লম, কন্নড় ভাষায় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ২০১১ সালে জিতেছেন বেস্ট তামিল অভিনেত্রীর শিরোপা। ২০১২ সালে জিতেছেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৩ সালে জিতেছেন বেস্ট মালায়লম অভিনেত্রীর শিরোপা। রূপে-গুণে কমতি নেই কোনখানে। কিন্তু কেন তার সংসারে ভাঙনের সুর? শোবিজ তারকাদের কি একাধিক বিয়ে ও বিচ্ছেদ থাকতেই হয়!

জানা গেছে, অমলা নাকি এক প্রযোজকের সঙ্গে রাত কাটিয়েছেন। এ অভিযোগ তার স্বামী বিজয়ের। স্থানীয় কিছু পত্রিকা এই সংবাদ প্রকাশ করায় বিজয়ের বিশ্বাস আরও পোক্ত হয়েছে। মাত্র বছর দু'য়েক আগেই তিনি বিয়ে করেছিলেন পরিচালক বিজয়কে। ইতোমধ্যে তাঁদের ডিভোর্স হয়ে গেছে। এখন শোনা যাচ্ছে বিজয় নাকি নতুন বিয়ে করতে যাচ্ছেন।


মন্তব্য