kalerkantho


জটিল হচ্ছে কল ডিটেইলস মামলা

রিজওয়ানকে হৃত্বিকের নম্বর দিয়েছিলেন কঙ্গনা

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৮ ১২:০১



রিজওয়ানকে হৃত্বিকের নম্বর দিয়েছিলেন কঙ্গনা

'কল ডিটেইলস রেকর্ড' মামলার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। এই মামলায় কিছুদিন আগেই ডেকে পাঠানো হয় বলিউড তারকা নাওয়াজউদ্দিন সিদ্দিকিকে। পুলিশ যদিও জানিয়ে দিয়েছে, যে ঘটনার অভিনেতার কোনো প্রত্যক্ষ সংযোগ নেই, তবে তদন্তে নেমে আরো একঝাঁক বলিউড তারকার নাম এই ঘটনা ঘিরে উঠে আসছে। অভিনেত্রী কঙ্গনা রানাউত ও জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশার নাম এই ঘটনায় জড়িয়েছে। 

মহারাষ্ট্রের থানে পুলিশের অপরাধ বিভাগের কাছে রয়েছে এমনই তথ্য। ঘটনায় আটক আইনজীবী রিজওয়ান সিদ্দিকীকে জেরা করে বহু তথ্য জানতে পেরেছে পুলিশ। তাঁর কাছ থেকে অভিনেতা সাহিল খানের কল ডিটেইলস উদ্ধার হয়েছে। এই ডিটেইলস জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশাকে দিয়েছিলেন রিজওয়ান, দাবি করেছে পুলিশ।

উল্লেখ্য, আয়েশার সঙ্গে সাহিলের সম্পর্ক ছিল বলে জানা যায়। শুধু তাই নয়, চাঞ্চল্যকরভাবে উঠে এসেছে কঙ্গনা রানাউতের নামও। জানা গিয়েছে, অভিনেত্রী কঙ্গনা রানাউত হৃতিক রেশনের ফোন নম্বর দিয়েছিলেন রিজওয়ানকে। এই ঘটনা ২০১৬ সালের। তবে কেন বা কী কারণে এই নম্বর রিজওয়ানকে দিয়েছিলেন কঙ্গনা সে বিষয়ে জানার চেষ্টা করছে পুলিশ। বিষয়টি নিয়ে আরো তদন্ত চালানো হবে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের থানে পুলিশের অপরাধ বিভাগের উপকমিশনার (ডিএসপি) অভিষেক ত্রিমুখী। 

এর আগে, কল ডিটেইলস মামলায় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে ডেকে পাঠানো হয়। অভিযোগ ছিল, তিনি তাঁর স্ত্রী অঞ্জলি সিদ্দিকীর বিষয় গোপন খবর নিচ্ছেন। যদিও নওয়াজের স্ত্রী এই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। আর পুলিশও জানিয়ে দেয়, ঘটনার সঙ্গে নওয়াজের কোনো প্রত্যক্ষ যোগাযোগ নেই। 

উল্লেখ্য, এই কল ডিটেইলস মামলার সূত্রেই গ্রেপ্তার করা হয় আইনজীবী রিজওয়ান সিদ্দিকীকে।
সূত্র : ডিএনএ, বলিউড লাইফ.কম

 



মন্তব্য