kalerkantho


১০ বছর পর সালমান-প্রিয়াঙ্কা জুটি

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৮ ২০:৪৭



১০ বছর পর সালমান-প্রিয়াঙ্কা জুটি

টাইগার জিন্দা হ্যায়’ করে ২০১৭ সালে চটপট সব রেকর্ড ভেঙেছেন সালমান খান। প্রাক্তন বান্ধবীর সঙ্গে যেভাবে ওই সিনেমায় সালমানের জমাট রসায়ন দেখা গিয়েছে, তা দেখে বেশ অবাকই হয়েছেন দর্শক। কিন্তু, এবার ক্যাটরিনা নন, প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সালমান খান।

বলিউডের খবর, পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে আলি আব্বাস জাফরের ওই সিনেমা দিয়ে ফের বলিউডের জমিয়ে বসতে চাইছেন পিগি চপস। প্রায় ৩ বছর ধরে হলিউডে নিজের ক্যারিয়ার গড়ছেন প্রিয়াঙ্কা। কিন্তু, এবার ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা।

‘মুঝসে শাদি করোগি, ‘সালাম-এ-ইসক’, ‘গড তুসসি গ্রেট হো’ পর পর ৩টি সিনেমায় সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, এরপর কেটে গিয়েছে ১০ বছর। সালমানের সঙ্গে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। কিন্তু, এবার সালমান এবং পিগির দর্শকদের মুখে হাসি ফুটবে। কারণ, বলিউড ‘ভাইজান’-এর সঙ্গে এবার যে আবার দেখা যাবে প্রিয়াঙ্কাকে। শোনা যাচ্ছে, চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে ‘ভরত’-এর শুটিং। জিনিউজ



মন্তব্য