kalerkantho


রণবীরের নায়িকা হচ্ছেন সারা আলি খান

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৮ ১৮:৫২



রণবীরের নায়িকা হচ্ছেন সারা আলি খান

স্টার কিড হিসেবে জনপ্রিয়তা কম পাননি সারা আলি খান। এবার বলিউডে অভিষেকের পালা। ইতিমধ্যে কাজ চলছে সারার অভিষেক ছবি কেদারনাথের। কিন্তু, এর মাঝে আরও এক ছবিতে কাজ করতে চলেছেন সাইফকন্যা। রোহিত শেট্টির সিম্বায় রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তাঁকে।

রোহিত শেট্টির সিম্বা তেলুগু ছবির রিমেক। আর সেই ছবিতে সারার অভিনয়ের কথা জানিয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। আজ একটি অফিশিয়াল টুইটে জানানো হয়েছে, সব জল্পনার শেষ। সিম্বার লিডিং লেডি এবার আপনাদের সামনে। করণ ও রোহিত শেট্টির সঙ্গে সারার একটি ছবি শেয়ার করেছে তারা। আরও এক টুইটে লেখা হয়েছে, একটা নতুন মুখ, তার সঙ্গে একজন এনার্জেটিক সুপারস্টার ও দু’জন বড় পরিচালক। এই টিম ইতিমধ্যেই ব্লকবাস্টার।

পাশাপাশি ধর্মা প্রোডাকশনের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, পোস্টার রিলিজের পর ছবির লিডে কোন অভিনেত্রী আছেন, তা নিয়ে বেশ জল্পনা হয়েছিল। এখন সেটা কনফার্মড। রোহিত শেট্টি ও করণ জোহর সারা আলি খানকে ছবির জন্য সই করেছেন। ছবির পরিচালনা করছেন রোহিত। রণবীরের বিপরীতে থাকছেন সারা।” ছবিতে রণবীরকে পুলিশের ভূমিকায় দেখা যাবে।

অবশ্য, সিম্বায় রণবীরের পার্টনার কে হবেন? তা নিয়ে জল্পনার শেষ ছিল না। ছবির সঙ্গে নাম জড়িয়েছে অনেক অভিনেত্রীর। আবার শোনা গিয়েছিল, রোহিত নাকি নিজের ছবির জন্য নতুন মুখ খুঁজছেন। ফলে এই জল্পনায় উঠে এসেছিল মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার।

সারা এখন ব্যস্ত কেদারনাথের শুটিংয়ে। ডিসেম্বরে ছবির মুক্তি। এদিকে সিম্বারও সেই সময় মুক্তি পাওয়ার কথা। আর তা যদি হয়, তাহলে এই প্রথম কোনও অভিনেত্রীর অভিষেক ছবির সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি মুক্তি পাবে।

 



মন্তব্য