kalerkantho


সালমান যখন সিনেমার গান লেখক!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৮ ২১:১৬



সালমান যখন সিনেমার গান লেখক!

সিনেমায় দুর্দান্ত অভিনয় তো বটেই, সিনেমা প্রযোজনা, সিনেমার জন্য গান গাওয়া, ছবি আঁকাসহ বহুমুখী প্রতিভার অধিকারী এক অভিনেতা সালমান। তবে অচিরেই ‘দাবাং’খ্যাত তারকার নতুন প্রতিভার ঝলক দেখতে পাবেন তাঁর ভক্তরা। 

‘রেস-৩’-এর একটি গান লেখার জন্য কলম হাতে তুলে নিয়েছেন সালমান। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে ছবিটির শুটিং চলছে।

প্রথমবারের মতো সিনেমার জন্য কোনো গান লিখতে যাচ্ছেন সালমান। রোমান্টিক ঘরানার এই গানটির চিত্রায়ণও হবে সংযুক্ত আরব আমিরাতের রাজধানীতে। যেখানে নিজের লেখা গানে নিজেই ঠোঁট মেলাবেন সালমান। গানটি নৃত্য পরিচালনার দায়িত্বে থাকবেন সিনেমাটির পরিচালক রেমো ডি সুজা।

সিনেমাটির প্রযোজক রমেশ তৌরানি বলেন, ‘আমি বিষয়টা উপভোগ করছি যে রেস-৩ সিনেমার জন্য গান লিখছেন। এই প্রথমবারের মতো গীতিকার হিসেবে সালমানের নাম পর্দায় উঠবে।’

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ। এর নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ এভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’ খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ।

এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়।

‘রেস’ সিরিজের প্রথম দুটি সিনেমা আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদকে কেন্দ্র করে ‘রেস-৩’ এর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া. ওঢোন 



মন্তব্য