kalerkantho


এক টাকাও নেননি তারা!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৮ ১৬:৪০



এক টাকাও নেননি তারা!

সাধারণত বলিউড তারকারা একটি ফিল্মের জন্য কোটি কোটি টাকা ফি নেন। এছাড়া সিনেমায় ছোট চরিত্রে অভিনয় করার জন্য ভালো টাকা চার্জ করেন। কিন্তু এমন অনেক তারকা আছে যারা বন্ধুত্বের জন্য বিনামূল্যে কাজ করেছেন।

কারিনা কাপুর খান :  কারিনা কাপুর বলিউডের নায়িকাদের মধ্যে বেশি ফি নেন। কিন্তু কারিনা ফিল্ম বিল্লু বার্বারের একটি গানে পারফর্ম করার জন্য কোনও টাকা নেননি। শাহরুখের এই সিনেমায় কারিনা ফ্রিতে কাজ করেছেন। কারিনাকে যখন চেক পাঠানো হয় কারিনা সেটা ফেরত্ পাঠিয়ে দেন। দাবাঙ্গ ২ ফেভিকল গানের জন্য কোনও টাকা চার্জ করেননি।

প্রিয়াঙ্কা চোপড়া : মনে হয় বলিউডের বাদশার সফল অভিনেত্রীদের সাথে ভালো বন্ধুত্ব আছে। কারিনার মতো প্রিয়াঙ্কারও বিল্লু বার্বারের আইটেম নাম্বার ফ্রিতে করেন শাহরুখের সাথে বন্ধু্ত্ব থাকার কারণে করেছিলেন।

ক্যাটরিনা কাইফ : বন্ধুত্বের জন্য চলচ্চিত্র নির্মাতাদের তালিকায় ক্যাটরিনা কাইফও রয়েছেন। যিনি করণ জোহারের অগ্নিপথের চিকনি চামেলি গানের জন্য কোনও টাকা নেননি। পরে করণ খুশি হয়ে তাকে ফারারি উপহার দেন।

দীপিকা পাড়ুকোন : ওম শান্তি ওম দীপিকা পাড়ুকোনের ক্যারিয়ারের প্রথম ফিল্ম ছিল। এই সিনেমায় সকলেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছিল। কিন্তু খুব কম লোকই জানেন শাহরুখের এই সিনেমায় কাজ করার জন্য দীপিকা একটা টাকাও নেননি।

সোনাম কাপুর : সুপারহিট ফিল্ম ভাগ মিলখা ভাগ স্ক্রিপ্ট দেখে সোনাম কাপুর এতটাই খুশি হয়েছিলেন তিনি এর জন্য কোনও টাকা নেননি। 

রানী মুখার্জী : করণ জোহর রানী মুখার্জীর শৈশবের বন্ধু। ব্লকবাস্টার সিনেমা কভি খুশি কভি গাম শাহরুখের বন্ধুর চরিত্রে অভিনয় করার জন্য কোনও ফি নেয়নি। শুধুমাত্র বন্ধুত্বের জন্য তিনি এই সিনেমায় কাজ করেছেন।

সালমান খান : সালমান খান তাঁর বন্ধুদের ছবিতে অভিনয় করার জন্য কোনও ফি চার্জ করেন না। সন অফ সর্দার, তিস মার খান এ কাজ করার জন্য এক টাকাও নেননি।

শাহরুখ খান : এই তালিকায় শাহরুখের নামও রয়েছে। ভূতনাথ রিটর্নে কাজ করার জন্য কোনো ফি চার্জ করেননি।


মন্তব্য