kalerkantho


অশালীন স্পর্শ: নামী অভিনেতাকে কষে থাপ্পর রাধিকার!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৮ ১৯:১৪



অশালীন স্পর্শ: নামী অভিনেতাকে কষে থাপ্পর রাধিকার!

নারীদের সঙ্গে নোংরামি করতে বিকৃত মানসিকতার পুরুষ যেন সর্বত্রই ওঁত পেতে থাকে। সেটা হোক সাধারণ মেয়ে আর কোনো বড় তারকা। হালের আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্তের জীবনেও এমন বাজে একটি ঘটনা ঘটেছিল। নোংরা মানুষটি আবার নামী অভিনেতা। ক্যারিয়ারের শুরুতে যখন তামিল সিনেমায় অভিনয় শুরু করেন রাধিকা, তখন সেই অভিনেতা তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেন।

ভারতের একটি শীর্ষ ইংরেজি দৈনিকের প্রতিবেদনে জানা গেছে, শুটিং চলাকালীন ওই নামী অভিনেতা নাকি আচমকাই রাধিকার ঘনিষ্ঠ হতে চাইছিলেন। শুধু তাই নয়, বিনা অনুমতিতে ওই অভিনেতা রাধিকার পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন। বার বার বিভিন্ন ছুতোয় রাধিকার শরীরের বিভিন্ন অংশে স্পর্শের চেষ্টা করেন তিনি। নতুন অভিনেত্রী হিসেবে শুরুতে কী করবেন বুঝে উঠতে পারছিলেন না রাধিকা।

সেই নামী অভিনেতা বিষয়টি বুঝতে পেরে সুযোগ নেওয়ার চেষ্টা করেন। উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত ওই জনপ্রিয় অভিনেতার গাল কষে থাপ্পড় মেরে দেন রাধিকা। সবার সামনে সেই চড় খেয়ে রীতিমত অপ্রস্তুত হয়ে যান সেই দক্ষিণী অভিনেতা। সম্প্রতি একটি টিভি চ্যানেলের টক শোতে ক্যারিয়ারের শুরুর দিকে প্রথম সিনেমার শুটিংয়ের এই ঘটনা ফাঁস করেন রাধিকা।

তিনি বলেন, অভদ্রতার জন্য সেদিন ওই অভিনেতাকে চড় কষিয়ে তিনি কোনো ভুল করেননি। ভবিষ্যতে অন্য কোনো মেয়ের সঙ্গে ওই ধরনের ব্যবহার করতে যাওয়ার আগে ওই অভিনেতা দ্বিতীয়বার ভাবতে বাধ্য হবেন বলেও মন্তব্য করেন 'পার্চড' অভিনেত্রী। অনুষ্ঠানটি প্রচারের পর রাধিকার এই সাহসকে সম্মান এবং সাধুবাদ জানাচ্ছেন সবাই।


মন্তব্য