kalerkantho


মারাঠি যোদ্ধাদের বীরত্বগাথা 'পানিপথ' আসছে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৮ ১১:০৬



মারাঠি যোদ্ধাদের বীরত্বগাথা 'পানিপথ' আসছে

আবার ফিরছেন আশুতোষ গোয়ারিকর। এবং অবশ্যই এটা আমাদের জন্য একটি দারুণ খবর। আবারো ইতিহাসের আরেকটি অধ্যায়ে তিনি আমাদের স্বাগত জানাবেন। আর এবার তাঁর সাথে রয়েছেন সঞ্জয় দত্ত, অর্জুন কাপুর আর কৃতি স্যানন। আর তাঁর এবারের ছবির কাহিনি ১৮ শতকে ঘটা পানিপথের তৃতীয় যুদ্ধ। এবার রুপালি পর্দায় তিনি 'মারাঠি যোদ্ধা'দের বীরত্বগাথা তুলে আনবেন।

এই যুদ্ধটিকে ভারতের ইতিহাসের অন্যতম রক্তক্ষয়ী হিসেবে জানা যায়। আর এমন ঘটনাটিকেই 'চরম বিশ্বাসঘাতকতা' সাব-টাইটেলে 'পানিপথ' নামে ছবি নির্মাণ করছেন পরিচালক আশুতোষ। 

ইতিমধ্যেই ছবিটির একটি পোস্টার মুক্তি দেওয়া হয়েছে। তাতে দেখা যাচ্ছে একটি তরবারি ধরে রয়েছে একটি শক্তিশালী ও সাহসী হাত। নান্দনিক এই পোস্টারটিই ছবিটির মূল কাহিনির পক্ষে অনেক কথাই বলে দেয়। প্রস্তুত হয়ে নিন, রুপালি পর্দায় একটি ভয়ংকর যুদ্ধ দেখার জন্য। ছবিটি মুক্তির দিন ধার্য হয়েছে আগামী বছরের ৬ ডিসেম্বর।

এ-প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে আশুতোষ মিড-ডে'কে বলেন, আমি খুবই উত্তেজিত যে প্রায় দুই দশক পর আবার সঞ্জয়ের সাথে কাজ করব। আর অর্জুন তো ডায়নামিক। সে অ্যাকশনে যেমন, প্রেমের দৃশ্যেও ততটাই সাবলীল। আর কৃতি স্যাননের বিষয়ে নতুন করে আর কী বলব।
সূত্র : বলিউড লাইফ.কম 



মন্তব্য