kalerkantho


কবে ফিরবেন ইরফান খান?

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৮ ২১:১৭



কবে ফিরবেন ইরফান খান?

বলিউডের সীমা ছাড়িয়ে হলিউডে নাম করা সময়ের অন্যতম সেরা অভিনেতা ইরফান খান নিজেই বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। সেই খবর সামনে আসার পর থেকেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জনের শেষ নেই। ভক্ত থেকে শুরু করে পরিচিত সকলেই উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেতার স্বাস্থ্য নিয়ে।

পাশাপাশি ইরফানকে ফের শ্যুটিং করতে দেখা যাবে তা নিয়েও প্রশ্ন ঘুরছে সকলের মুখে মুখে। ইরফানের ঘনিষ্ঠ সূত্রে খবর, এখনি চাইলেও শ্যুটিং ফ্লোরে ফিরতে পারবেন না ইরফান। চিকিৎসা শুরু হয়েছে। ফিরতে সময় লাগবে। বিশাল ভরদ্বাজের একটি সিনেমায় ইরফান ও দীপিকা পাড়ুকোনের অভিনয় করার কথা ছিল। সেই সিনেমার নাম এখনও ঠিক হয়নি।

১০ মার্চ থেকে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। বিশাল নিজের অন্য কাজকর্ম গুটিয়ে শ্যুটিং শুরু করতেই যাচ্ছিলেন। তার মাঝেই ইরফানের এমন খবর সামনে এসেছে। ক্রাইম রিপোর্টার তথা লেখক হুসেন জাইদির গল্প 'সপনা দিদি' নিয়ে সিনেমা তৈরি হতো। তবে ইরফানের হঠাৎ অসুস্থ হওয়ায় বিপত্তি তৈরি হয়েছে। যদিও ইউনিটের লোকজন দেরি নিয়ে ভাবিত নন।

তাঁরা চান, ইরফান সুস্থ হয়ে ফিরুন। কারণ তাঁদের মতে, এই চরিত্রের জন্য দীপিকা ও ইরফানই একমাত্র চয়েজ। বিকল্প নেই এঁদের দুজনের। এখন দেখার কবে ইরফান সুস্থ হয়ে ফেরত আসতে পারেন। ওয়েবসাইট

 



মন্তব্য